বিএনপিকে নির্বাচন থেকে সরানোর ইচ্ছা আ.লীগের নেই

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ১৬:১১

সাহস ডেস্ক

বিএনপিকে নির্বাচনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নির্বাচন থেকে দূরে সরানোর ইচ্ছা আওয়ামী লীগের নেই। আমাদের সরকারের নেই। 

শনিবার (১০ মার্চ) বেলা ১২টায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা মোড়ে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের ৪ লেন ও ফ্লাইওভার কাজ পরিদর্শনে এসে মন্ত্রী এসব কথা বলেন। 

তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির ব্যাপারটা সর্ম্পূণভাবে আদালতের এখতিয়ার। আদালতের সিদ্ধান্তের বিরুদ্ধে তারা এখন বিভিন্ন জায়গায় আন্দোলন, সমাবেশের ডাক দিচ্ছে এটাও তো আদালত অবমাননা। আদালতের বিরুদ্ধে তো তারা আন্দোলন করতে পারে না। এটা তো অন্যায়। এটা তো সরকারের সিদ্ধান্ত না। এখন তারা যদি মনে করে খালেদা জিয়াকে আন্দোলন করে বের করবে সেই আশায় গুঁড়েবালি।

মন্ত্রী বলেন, জনগণ সম্পৃক্ত না হলে আন্দোলন হয় না। তাদের নেতাকর্মীদের উচ্ছ্বাস আছে, আবেগ আছে। কিন্তু বিএনপির চেয়ারপারসনকে আন্দোলন করে জেল থেকে মুক্তি দেবে সে বাস্তবতা এখন বাংলাদেশে নেই। পুলিশের সঙ্গে তারা সংঘাত করতে চান। তারা রাস্তা বন্ধ করে অনশন করবে, জনগণের জন্য ভোগান্তি সৃষ্টি করবে, এটা তো জনগণ সমর্থন করবে না। 

মন্ত্রী আরও বলেন, আদালতে তিনি (খালেদা জিয়া) জামিন পেতে পারেন, নাও পারেন। উচ্চ আদালত তার সাজা বহালও রাখতে পারেন তাকে ছেড়েও দিতে পারেন সেটা আমাদের বিষয় না। সরকার কোনভাবে এখানে হস্তক্ষেপ করবে না। 

এসময় উপস্থিত ছিলেন সড়ক বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও পুলিশ প্রশাসন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত