গোমস্তাপুরে অপহৃত তরুণী ৫ মাস পর চট্টগ্রামে উদ্ধার

প্রকাশ : ০৫ মার্চ ২০১৮, ১৫:৪৮

প্রেমের সম্পর্ক গড়ে অপরহণের প্রায় সাড়ে পাঁচ মাস পর চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থেকে অপহৃত তরুণীকে (১৭) চট্টগ্রাম থেকে উদ্ধার করেছে গোমস্তাপুর থানা পুলিশ। চট্টগ্রামের কালুরঘাটে মেয়েটির অবস্থান সনাক্ত করে পুলিশ কৌশলে অপহরণকারীর মাধ্যমে কিশোরীকে গোমস্তাপুর নিয়ে আসে।

পরে গত রবিবার সকালে তাকে থানা মোড় থেকে উদ্ধার করা হয়। টের পেয়ে এসময় অপহরণকারী পালিয়ে যায়। তরুণীকে বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত অপ্রাপ্তবয়স্ক মেয়েটিকে সেইফ হোমে পাঠানোর আদেশ দেন। আদালতে মেয়েটি ২২ ধারায় জবানবন্দী দেয়।

এর আগে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়।

গোমস্তাপুর থানার উপপরিদর্শক (এসআই) বজলুর রশীদ জানান, প্রেমের সম্পর্ক গড়ে গত বছরের ২৪ সেপ্টেম্বর উপজেলার রাধানগর ইউনিয়নের লেবুডাঙা গ্রামের আবদুস সালামের উচ্চমাধ্যমিক প্রথম বর্ষে পড়ুয়া মেয়েকে একই গ্রামের আবদুল মালেকের ছেলে আবদুল আলিম মেজের (২২) বাড়ি থেকে অপহরণ করে। পরিবার নিজেরা চেষ্টা করে মেয়েকে উদ্ধারে ব্যর্থ হলে মেয়ের চাচা আবদুল লতিফ গত বছরের ৩ নভেম্বর থানায় অপহরণ মামলা করেন। মামলায় অভিযুক্ত যুবক, তার পরিবারের সদস্যসহ ১২ জনকে আসামি করা হয়।

পুলিশ বিভিন্ন সময় এদের ৪ জনকে গ্রেপ্তার করে। এর মধ্যে পুলিশ চট্টগ্রামে মেয়েটির অবস্থান সনাক্ত করে উদ্ধার প্রক্রিয়া শুরু করে। 

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত