হামলাকারী ফয়জুলের মামা আটক

প্রকাশ : ০৪ মার্চ ২০১৮, ১২:১৪

সাহস ডেস্ক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  (শাবিপ্রবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুলের মামা ফজলুর রহমান আটক করা হয়েছে।

হামলার পর রাত সোয়া ১২ টায় বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী শেখপাড়া গ্রামে হামলাকারীর বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। এসময় তালাবদ্ধ বাসার ভেতরে অবস্থান করছিলেন হামলাকরীর মামা ফজলুর রহমান। তিনি সুনামগঞ্জ জেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক বলে জানা গেছে।  

তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে ফজলুর রহমানকে আটক করে জালালাবাদ থানা পুলিশ। এসময় ফয়জুরের বাসা থেকে একটি ল্যাপটপ জব্দ করা হয়। 

প্রসঙ্গত, শনিবার (৩ মার্চ) শাবিপ্রবির মুক্তমঞ্চে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং (ইইই) ফেস্টিভালের সমাপনী অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন ড. জাফর ইকবাল। অনুষ্ঠানে এক পর্যায়ে তাঁর মাথায় পেছন থেকে ছুরি দিয়ে আঘাত করে ফয়জুর রহমান ওরফে ফয়জুল নামে এক যুবক। এরপর উপস্থিত শিক্ষার্থীদের কাছে গণপিটুনির শিকার হন যুবক। পুলিশ তাকে হেফাজতে নিয়ে চিকিৎসা দেওয়ার ব্যবস্থা করছে।

প্রধানমন্ত্রীর নির্দেশে রাতেই ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) নিয়ে আসা হয়। বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত