x

এইমাত্র

  •  তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  •  মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর গুলি, নিহত ৬
  •  ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

টাঙ্গাইলে এমপি রানার সমর্থকদের সাথে আ.লীগ নেতাকর্মীদের সংঘর্ষ

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:২৫

তপু আহম্মেদ

টাঙ্গাইলে এমপি রানার সমর্থক ও জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় দু’পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে।

রবিবার সকালে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে জেলা আওয়ামী লীগ নেতা ও  মুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণের জন্য এমপি রানাকে হাজির করার পর এ ঘটনা ঘটে।

জানা যায়, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা ফারুক আহমেদ হত্যা মামলার সাক্ষ্যগ্রহণের আজ মামলার কর্তৃক তিনি ধার্য ছিল। সাক্ষ্যগ্রহণ শুরুর পূর্বেই সাংসদ রানাকে আদালতে হাজির করার পর তার সমর্থকরা আদালত চত্বরে অবস্থান নেয়।

এদিকে একই সময় ফারুক আহমেদ হত্যাকাণ্ডের বিচারের দাবিতে সোচ্চার জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা ধীরে ধীরে জমায়েত হতে থাকে। পরে এমপি রানার সমর্থকরা তার মুক্তির দাবিতে স্লোগান দিলে দু’গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। পরে পুলিশ দু’পক্ষকে ছত্রভঙ্গ করে দিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

টাঙ্গাইল সদর থানার ওসি সায়েদুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। এঘটনায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত