চাঁপাইনবাবগঞ্জে বিজিবি’র অভিযানে ৪২টি ককটেল উদ্ধার

প্রকাশ : ০৮ ফেব্রুয়ারি ২০১৮, ১৭:৫৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সওড়াপাড়া পদ্মা নদীর পাড় ও বিপরীতে লক্ষিচর এলাকায় ৪২টি ককটেলভর্তি দুটি বালতি উদ্ধার করেছে বিজিবি। 

বৃহস্পতিবার সকাল ১০টায় সওড়াপাড়া চরে বালতি থেকে ১৮টি ককটেল উদ্ধার হয়। বিজিবি সনাক্তের পর তাদের সংবাদের ভিত্তিতে লক্ষীচরে বালু দিয়ে ঢেকে রাখা বালতি থেকে শিবগঞ্জ থানা পুলিশের এক্সপার্ট টিম উদ্ধার করে আরও ২৪টি ককটেল। এ ঘটনায় কেউ আটক না হলেও দু’জনকে সনাক্ত করা হয়েছে বলে জানিয়েছে বিজিবি।

এরা হলেন, শিবগঞ্জের চর হাসানপুর গাইপাড়া গ্রামের মৃত. আজিজুল হকের ছেলে হিরো (২৫) ও একই গ্রামের আশরাফুলের ছেলে তরিকুল (৩০)।

চাঁপাইনবাবগঞ্জে ৯ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল আবুল এহসান বিকেলে বলেন, ধারণা করা হচ্ছে দেশে বিরাজমান পরিস্থিতিতে শিবগঞ্জ বা চাঁপাইনবাবগঞ্জ শহরে বড় ধরনের অরাজকতা ও নাশকতা সৃষ্টিতে এগুলি ব্যবহার হত। বিজিবির অভিযানে তা নস্যাৎ হয়েছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানায় সনাক্তকৃত পলাতক ও ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছেন লে. কর্ণেল এহসান। শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান  বিজিবি’র অভিযানে ককটেল উদ্ধারস্থলে পুলিশ পাঠানোর বিষযটি দুপুরেই নিশ্চিত করেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত