‘খালেদা জিয়ার এত ভয় কিসের’ প্রশ্ন নাসিমের

প্রকাশ : ৩০ জানুয়ারি ২০১৮, ১২:১৩

সোহাগ লুৎফুল কবির

তিনি আইন আদালতকে ভয় করেন, নির্বাচনকে ভয় পান, আওয়ামী লীগ ও জনগণকে ভয় পান। এতো ভয় পেলে রাজনীতি করা যায় না। কেউ অন্যায় অপরাধ করলে আইনে জেল হবে, অপরাধ প্রমাণ না হলে মাফ পাবেন। এটাই আইনের বিধান। খালেদা জিয়ার এত ভয় কিসের প্রশ্ন রেখে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম কথাগুলো বলেছেন।

সোমবার দুপুরে কাজীপুরের সোনামুখী বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের নব-নির্মিত শহীদ মিনার উদ্বোধন শেষে আয়োজিত ছাত্র-জনতার এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন কলেজের প্রতিষ্ঠাতা সিদ্দিক হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক ইশতিয়াক হাসান, কাজীপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, কলেজ পরিচালনা কমিটির সদস্য রতন কুমার কর্মকার ও কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক। 

নির্বাচনকালীন সরকার প্রসঙ্গে নাসিম বলেন- সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। অন্তবর্তীকালীন সময়ে সরকারের মন্ত্রী প্রধানমন্ত্রী দৈনন্দিন রুটিনে কাজ করবেন। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন, ভোট দেবে জনগণ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত