ঈশ্বরদীতে ১৫ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০১৮, ১১:১৪

সাহস ডেস্ক

স্বাভাবিক জীবনে ফিরতে পাবনার ঈশ্বরদী উপজেলায় তালিকাভুক্ত ১৫ মাদক ব্যবসায়ী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছে।শনিবার (২৭ জানুয়ারি) রাতে উপজেলার দাশুড়িয়া মোড়ে ‘মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী পথসমাবেশে’ তারা আত্মসমর্পণ করেন। তবে সামাজিক বিবেচনায় তাদের নাম প্রকাশ করছে না প্রশাসন।

পুলিশ সূত্রে জানা যায়, ঈশ্বরদী সার্কেল ও থানা-পুলিশের পক্ষ থেকে দাশুড়িয়া মোড়ে সন্ধ্যার পর আয়োজিত সমাবেশে বক্তব্য দেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক।

তিনি মাদক ব্যবসায়ীদের স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানান। না হলে কঠোর ব্যবস্থা নেওয়ার হুশিয়ারি দেন। এ আহ্বানে সাড়া দিয়ে ১৫ মাদক ব্যবসায়ী স্বাভাবিক জীবনে ফিরে যেতে অতিরিক্ত পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করেন।

পথসভায় উপস্থিত ছিলেন ঈশ্বরদী থানার ওসি আজিম উদ্দিন, দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান বকুল সরদার প্রমুখ।

অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক জানান, স্বেচ্ছায় আত্মসমর্পণকারী ১৫ জনের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। মামলায় তারা জামিনে আছেন।

তবে মামলা চলবে। তাদের প্রত্যেকের জন্য আজ থেকে ইন্টারনেটে পৃথক ডেটাবেইস তৈরি করে নিয়মিত মনিটরিং করা হচ্ছে। এখন থেকে তারা নিয়মিত থানায় এসে ভালো কাজের অগ্রগতি জানাবেন।

কারও বিরুদ্ধে পুনরায় মাদক ব্যবসার প্রমাণ পাওয়া গেলে গ্রেপ্তার করা হবে। সামাজিক কারণে মাদক ব্যবসায়ীর নাম-ঠিকানা প্রকাশ করা হচ্ছে না।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত