আরাফাত সানির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ১৬ এপ্রিল

প্রকাশ | ২৩ মার্চ ২০১৭, ১৬:০৮

অনলাইন ডেস্ক

ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ এপ্রিল দিন ধার্য করেছেন আদালত।

আজ ২৩ মার্চ (বৃহস্পতিবার) ঢাকার মহানগর হাকিম জিয়াউল ইসলাম প্রতিবেদন দাখিলের জন্য নতুন দিন ধার্য করেন।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) হরলাল মল্লিক জানান, ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আজ দিন ধার্য ছিল। কিন্তু মোহাম্মদপুর থানা পুলিশ প্রতিবেদন দাখিল না করায় সময়ের আবেদন করে। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক প্রতিবেদন দাখিলের জন্য নতুন করে দিন ধার্য করেন।

জিআরও আরো জানান, আজ এ মামলায় অসুস্থ রয়েছেন বলে সময়ের আবেদন করেছিলেন সানি। কিন্তু পরবর্তী সময়ে সানি ও তার মা নার্গিস আক্তার আদালতে হাজিরা দেন। নারী নির্যাতন ও তথ্যপ্রযুক্তি আইনের দুই মামলায় সানি এখন জামিনে আছেন।

গত ১৫ মার্চ বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল সানিকে তথ্যপ্রযুক্তি আইনের মামলায় জামিন দেন। এ ছাড়া নারী নির্যাতন মামলায় ৯ মার্চ ঢাকার মহানগর দায়রা জজ আদালতে সানির এক মাসের জামিন মঞ্জুর করা হয়।

সানির বিরুদ্ধে মামলার বাদী নাসরিন সুলতানা যৌতুক আইনের আরেকটি ধারায় মামলা করেন। সে মামলায় সানিকে হাজিরের জন্য সমন দেওয়া হয়েছে।

চলতি বছরের ২২ জানুয়ারি ঢাকার আমিনবাজার এলাকা থেকে সানিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় অভিযোগ আনা হয়। এ মামলায় একদিনের রিমান্ড ভোগ করেন তিনি।