x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ৩১৬৩ জন, মৃত ৩৩ জন
  •  বগুড়া-১ ও যশোর-৬ আসনের উপ-নির্বাচন আজ
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৭৫ হাজার, আক্রান্ত ১ কোটি ৩২ লাখেরও বেশি
  •  ঈদে সরকারি-বেসরকারি চাকুরেদের আবশ্যিকভাবে কর্মস্থলে থাকার নির্দেশ
  •  চট্টগ্রামে সাহেদের বিরুদ্ধে অর্থ আত্মাসাৎ মামলা

প্রিয়া সাহার শাস্তির দাবিতে হোয়াইট হাউজের সামনে বিক্ষোভ

প্রকাশ : ২৪ জুলাই ২০১৯, ১৩:১২

ওয়াশিংটন প্রবাসী বাংলাদেশিরা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে হোয়াইট হাউজের সামনে বিক্ষোভ সমাবেশ করেছেন। মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ এ বিক্ষোভের আয়োজন করে।

সোমবার (২২ জুলাই) যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসির হোয়াইট হাউজের সামনে এক বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে এ দাবি জানানো হয়।

বিক্ষোভ সমাবেশে যুক্তরাষ্ট্র প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রিয়া সাহার ভয়ংকর মিথ্যা প্রদান করার তীব্র নিন্দা ও ঘৃণা জানানো হয়।

বক্তারা বলেন, প্রিয়া সাহা উদ্দেশ্যপ্রণোদিতভাবে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছেন। তিনি তার যে দুই মেয়ে আমেরিকা প্রবাসী, তাদের নাগরিকত্ব পেতে ট্রাম্পের কাছে অভিযোগ করেছেন। ট্রাম্পের অভিবাসন নীতি অনেক কঠিন। তিনি মিথ্যাচার করে তার দুই মেয়ের নাগরিকত্ব নেয়ার পথ পরিস্কার করছেন।

বক্তারা আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আমরা সব ধর্মের লোকজন মিলেমিশে বসবাস করছি। ৩ কোটি ৭০ লাখ সংখ্যালঘু খুন ও গুমের যে তথ্য দিয়ে প্রিয়া সাহা ট্রাম্পের কাছে নালিশ করেছেন তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট।

এ বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিন, সহসভাপতি মোহাম্মদ আযম আজাদ, সাধারণ সম্পাদক এম নবী বাকী, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুবলীগ সভাপতি রবিউল ইসলাম রাজু, সহসভাপতি আবু বকর সিদ্দিক সাজ, সহসভাপতি সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, আলমগীর ও সেতু। এছাড়াও সভায় গ্রেটার ওয়াশিংটন বাংলাদেশি অ্যাসোসিয়েশনের সভাপতি করিম সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক আবু সরকার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত