দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশি খুন

প্রকাশ : ০৩ মার্চ ২০১৯, ১৬:১১

সাহস ডেস্ক

দক্ষিণ আফ্রিকায় এক বাংলাদেশিকে কুপিয়ে হত্যার খবর জানিয়েছে তার পরিবার। নিহত ইসলাম হাওলাদার (৪৬) শরীয়তপুর জেলার সদর উপজেলার মাহমুদপুর গ্রামের সাদেক উদ্দিন হাওলাদারের ছেলে। তিনি ক্যাপটাউন আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

শনিবার (২মার্চ) সকাল ৮টার দিকে দক্ষিণ আফ্রিকার ক্যাপটাউন শহরের ক্রাই ফনটেইন এলাকায় এ ঘটনা ঘটে বলে নিহতের মামাতো ভাই মনোয়ার হোসেন জানান।

মনোয়ার জানান, জহিরুল এক যুগ আগে দক্ষিণ আফ্রিকায় যান। ক্রাই ফনটেইন এলাকায় একটি সুপার সপ চালাতেন তিনি। ২০১৭ সালের নভেম্বর মাসে সবশেষ দেশে ঘুরতে এসেছিল সে।

তিনি বলেন, জহিরুলের যে বাড়িতে থাকতো সেখানে নানা অসামাজিক কার্যক্রম চলতো।এ নিয়ে সে বাড়ির মালিকের কাছে অভিযোগ করলে স্থানীয় সন্ত্রাসীরা জহিরুলের উপর ক্ষিপ্ত হয়। এর জেরে সন্ত্রাসীরা জহিরুলের বাসায় গিয়ে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করে।পরে স্থানীয় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়।

মনোয়ার জানান, জহিরুলের সংসারে স্ত্রী নাছিমা ও এক মেয়ে রয়েছে। মেয়ে অর্পা স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। বাবার মৃত্যুতে সে নির্বাক। স্বামীর মৃত্যুর খবর শোনার পর থেকে কান্নায় ভেঙ্গে পড়েছেন নাছিমা। আর ছেলেকে হারিয়ে বার বার মুর্ছা যাচ্ছেন বৃদ্ধ বাবা-মা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত