ইমু লাইভ গ্রুপের সম্মিলিত সভা অনুষ্ঠিত

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২২:১৪

অনলাইন যোগাযোগ মাধ্যম ইমু লাইভে বিভিন্ন সেচ্চাসেবী সংগঠনের সম্মিলিত জোটে এক চুক্তি সভা অনুষ্ঠিত হয়েছে।
 
সোমবার রাতে প্রবাসী বাংলাদেশীদের উদ্যোগে গড়ে ওঠা সেচ্ছাসেবী সংগঠনগুলোর উদ্যোগে এ সভা অনুষ্ঠিত হয়।

ইমু লাইভের মাধ্যমে গড়ে ওঠা প্রবাস বাংলা হাসি মুখের সভাপতি অভির সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রবাস বাংলা হাসি মুখের সহ সাধারণ সম্পাদক মনির হোসেন, এডমিন জীবন, আলোকিত প্রজন্ম (প্রবাসী) এর সভাপতি শামীম খাঁন, সাধারণ সম্পাদক মোঃ এহসানুল হক ফয়সাল, টাইগার গ্রুপ ও সন্ধা তারা গ্রুপের এডমিন।

প্রবাস বাংলা হাসি মুখের সহ সাধারণ সম্পাদক মনির হোসেন বলেন, আমরা প্রবাসীরা নিজেদের বিনোদন মাধ্যম হিসেবে ইভু লাইভ এ আসতাম। সেখান থেকে বাংলাদেশী ভাই-বোনেদের উদ্যোগে গড়ে তুলেছি সেচ্চাসেবী সংগঠন। যার মাধ্যমে সারাদেশে অসহায়, পথশিশু, বিভিন্ন মসজিদ-মাদ্রাসার উন্নয়নমূলক কাজে এগিয়ে এসেছি। কিন্তু কেউ কেউ আমাদের উদ্যোগকে বাধাগ্রস্থ করতে বিভিন্ন ভাবে সমস্যা সৃষ্টি করেছে। আমরা যদি প্রতিটি গ্রুপ ও সংগঠনগুলো একত্রিত থাকি, যেকোন সমস্যা প্রতিহত করতে পারবো।

আলোকিত প্রজন্ম (প্রাবাসী) এর সাধারণ সম্পাদক মোঃ এহসানুল হক ফয়সাল বলেন, আমরা সংগঠনগুলো আলাদা হতে পারি কিন্তু আমাদের লক্ষ্য এক। আমরা দেশের অসহায় মানুষের পাশে দাঁড়াবো।

তিনি আরো বলেন, আমরা কারো সাথে কোন সমস্যা হলে সাংগঠনিকভাবে তার সমাধান করব। যদি কেউ সেটা না মানে তিনি আলাদা পথ খুঁজে নিবেন।

সভার সভাপতি অভি বলেন, প্রবাসীদের যেকোন মহৎ উদ্দেশ্যকে বাধাগ্রস্ত করার জন্য অনেক গ্রুপ একত্রিত হবে এটাই স্বাভাবিক। কিন্তু আমাদের দুর্বল হলে হবে না।

সভায় আরো উপস্থিত ছিলেন স্টার গ্রুপ, বি.জি. গ্রুপসহ আরো বিভিন্ন সংগঠনের এডমিন ও সদস্যবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত