আবারো স্টেডিয়ামে জুয়ার আসর: আটক ২

প্রকাশ : ২১ নভেম্বর ২০১৭, ১৭:১২

সাহস ডেস্ক

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ভিআইপি গ্যালারিতে বসে আবারো দুই জুয়ারু শোয়েব মালিককে নিয়ে একটি স্বীকৃত ওয়েবসাইটে বাজি  ধরেন।

২০ নভেম্বর (সোমবার) প্রথম ম্যাচ কুমিল্লা ভিক্টোরিয়ানস ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার খেলা চলাকালিন এ বাজি ধরা হয়।

বাজি ছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স ব্যাটসম্যান শোয়েব মালিককে নিয়ে। কথা ছিল সোয়েব মালিক ২১ রান করবেন। এভাবে যখন দুই  পক্ষের বেটিং চলছিল তখন বিসিবি’র দুর্নীতি দমন বিভাগ তাদের আটক করে মিরপুর থানা পুলিশের হাতে তুলে দেয়।

নিজেদের দোষ স্বীকার করে দু’জনই বলেন, ‘আমরা নেটে (ইন্টারনেট) বাজি ধরেছিলাম। ৩৬৫ নামক একটি স্বীকৃত সাইটের সাথে  বাজিটি ধরেছিলাম। ওই সাইটে আমরা একটি একাউন্ট খুলেছি। আমি পুরো টিম নিয়ে খেলিনি। প্লেয়ার নিয়ে খেলেছি। শোয়েব মালিকের  রান নিয়ে মাত্র ৫ হাজার টাকার বেটিং খেলছিলাম। আমি বলেছি তিনি ২১ রান করবেন।’

মিরপুর থানার উপপরিদর্শক আঃ রাজ্জাক বলেন, আমরা ওদের থানায় নিয়ে যাব। এরপর দুর্নীতি দমন বিভাগ এসে ওদের বিরুদ্ধে  মামলা করবে।’

জানা গেছে, বিপিএল চলাকালীন প্রতিটি ম্যাচেই গ্যালারিতে এমন বেটিংয়ের ঘটনা ঘটে। কেউ ধরা পড়ে আবার কেউ পড়ে না। যারা  ধরা পড়ে না তাদের কথা বলে তো আর লাভ নেই কিন্তু যারা ধরা পড়ে তাদের বিরুদ্ধে কোনো দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা বিসিবি  করেছে এমন নজির আজও দেখা যায়নি!

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত