আমার প্রিয় প্রতিযোগিতার নাম চ্যাম্পিয়ন্স লিগ: রোনালদো

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩৪

সাহস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের পর রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে চুক্তি করার পর লিগে শুরুর তিন ম্যাচে গোল পাননি তিনি। কিন্তু গত রবিবার সিরি আ’তে খাতা খোলার পর থেকেই নতুন প্রেরণায় ফুটছেন ক্রিস্টিয়ানো রোনালদো। জোড়া গোলের পর তার হুঙ্কার, ‘আমার প্রিয় প্রতিযোগিতার নাম চ্যাম্পিয়ন্স লিগ।’

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে অভিযান শুরু করছে রোনালদোর জুভেন্টাস। অ্যাওয়ে ম্যাচে তাদের প্রতিপক্ষ স্প্যানিশ ক্লাব ভ্যালেন্সিয়া। সেই ম্যাচের আগে রোনালদো বলছেন, ‘ভ্যালেন্সিয়ায় খেলতে যাওয়া অনেকটা আমার নিজের ঘরের মাঠে খেলতে নামার মতো। আমার প্রিয় প্রতিযোগিতা চ্যাম্পিয়ন্স লিগ। আমাদের গ্রুপ বেশ শক্ত। চাইব ভাগ্য আমাদের সহায় হোক। তবে মাঠে নামার জন্য আর তর সইছে না।’

গ্রুপ ‘এইচ’এ রোনালদোদের বাকি দুই সঙ্গী সুইজারল্যান্ডের ইয়ং বয়েজ এবং ইংলিশ লিগের ম্যানচেস্টার ইউনাইটেড।

গত পাঁচ বছরের মধ্যে চারবারই চ্যাম্পিয়ন্স লিগ জিতেছেন সিআর সেভেন। পাশাপাশি, ১২০ গোল করে ইতিমধ্যেই প্রতিযোগিতাটির সর্বোচ্চ গোলদাতাও তিনি।

যদিও তার নতুন দল জুভেন্টাস এই প্রতিযোগিতা জেতেনি গত বাইশ বছরে। শেষবার ইউরোপ সেরার ট্রফি তারা ঘরে তুলেছিল সেই ১৯৯৬তে। এবার দেখার রোনালদো দলের সঙ্গে যোগ দেয়ায় ‘তুরিনের বুড়িদের’ চ্যাম্পিয়ন্স লিগের ভাগ্য সাফল্যের পথ খুঁজে পায় কিনা।

আগামীকাল ১৯ সেপ্টেম্বর (বুধবার) চ্যাম্পিয়ন্স লিগ অভিযানে নামছে রোনালদোর সাবেক ক্লাব রিয়াল মাদ্রিদও। ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে তাদের প্রতিপক্ষ ইতালির ক্লাব এএস রোমা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত