ওয়েস্টহ্যামকে হারিয়ে নতুন মৌসুম শুরু সালাহদের

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ১২:৫৭

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে সাদিও মানের জোড়া গোলে ওয়েস্টহ্যামকে হারিয়ে লিগে উড়ন্ত সূচনা করলো লিভারপুল। এদিন জোড়া গোল করেছেন সাদিও মানে একটি করে গোল পেয়েছেন ড্যানিয়েল স্টারিজ ও মোহামেদ সালাহ।

১২ আগস্ট (রবিবার) ওয়েস্টহ্যামকে ৪-০ গোলে হারিয়ে ক্লপবাহিনী।

এই ম্যাচে লিভারপুলের হয়ে লিগে অভিষেক হয়েছে নাবি কেইটা, গোলকিপার অ্যালিসন বেকার ও জাদরান শাকিরির।

২০১৭ সালের ফেব্রুয়ারির পর আবার জোড়া গোল পেয়েছেন মানে। অ্যানফিল্ডে গোল করে লিগে টানা তিন ম্যাচে গোল পেলেন তিনি। আর গত বছর দলের হয়ে ৩২ গোল করে গোল্ডেন বুট জেতা সালাহও প্রথম ম্যাচে গোল পেলেন। সব মিলিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে হারের পর প্রতিযোগিতামূলক প্রথম ম্যাচে জয় পেল অল রেডরা।

নাবি কেইটার ক্রস থেকে বল পেয়ে ম্যাচের ১৯ মিনিটেই লিড এনে দেন সালাহ। পাঁচ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পেয়েছিল লিভারপুল। কিন্তু ওয়েস্টহ্যাম গোলকিপার লুকাস ফ্যাবিয়ানাস্কির দক্ষতায় আটকে যান অ্যালেকজান্দ্রার-আর্নল্ড।

পরে জেমস মিলনারের কাছ থেকে বল পেয়ে প্রথমার্ধেই দলের দ্বিতীয় গোল করেন মানে। দ্বিতীয়ার্ধের শুরুতে (৫৩মিনিটে) নিজের দ্বিতীয় গোল করেন মানে। দল লিড নেয় তিন গোলে।

আগের দিন হার্ডাসফিল্ডের বিপক্ষে ৩-০ গোলে জিতেছিল চেলসি। একই ব্যবধানে যখন জয় নিয়ে মাঠ ছাড়ার প্রস্তুতি নিচ্ছিল লিভারপুল, ঠিক তখনই দলের হয়ে গোলের হালি পূরণ করে স্টুরিজ (৮৮ মিনিট)।

একই সময়ে অনুষ্টিত সাউদাম্পটন ও বার্নলির ম্যাচটি গোলশূন্য ড্র হয়।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত