প্রীতি ম্যাচ দিয়ে শুরু রোনালদোর

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১৭:৩৫

সাহস ডেস্ক

ইতালিতে লিগ শুরু হতে এখনো এক সপ্তাহ বাকি। তুরিনের পশ্চিমে ভিলার পেরোসা অঞ্চলের নিজেদেরই ‘বি’ দলের সঙ্গে আগামীকাল সোমবার (১৩ আগস্ট) প্রীতি ম্যাচ খেলবে জুভেন্টাস। আর এই ম্যাচ নিয়েই জুভেন্টাস সমর্থকদের। এই ম্যাচেই প্রথমবার জুভেন্টাসের সাদা-কালো জার্সি গায়ে নামবেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

ইতালিয়ান আলপসের ঠিক পাদদেশে অপূর্ব সুন্দর ভিলার পেরোসায় ম্যাচটা হওয়ার কারণ রয়েছে। পেরোসায় মাত্র ৪ হাজার ১০০ মানুষের বাস। আর সেখানেই থাকেন জুভেন্তাসের মালিক আগনেল্লি পরিবার। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় কয়েক বছর বাদ দিলে সেই ১৯২৩ থেকে ক্লাবটা চালিয়েছেন আগনেল্লিরা। মরশুম শুরুর এক সপ্তাহ আগে তাঁদেরই শহরের মাঠে জুভেন্টাসের মূল একাদশ আর ‘বি’ দলের প্রীতি ম্যাচ আদতে জুভেন্তাসের ঐতিহ্যের অংশ। ঐতিহ্যটা এবার আরেকটু বাড়তি রং পাচ্ছে শুধুমাত্র রোনালদোর কারণে।

এই প্রীতি ম্যাচের পাঁচ হাজার টিকিট বিক্রি হয়েছে আপাতত। রোনালদোকে প্রথম দেখতে আসা সমর্থকদের আগ্রহের কথা মাথায় রেখে ম্যাচটা জুভেন্টাসের মূল স্টেডিয়ামে আয়োজনের ভাবনাও ছিল। শেষ পর্যন্ত ঐতিহ্যের কাছে হার মেনেছে আবেগ। আগামী সপ্তাহে লিগে জুভেন্টাসের প্রথম ম্যাচটাও নিজেদের মাঠে নয়, কিয়েভোতে। ঘরের মাঠে রোনালদো-দর্শনের জন্য তাই এর আগামী শনিবার (১৮ আগস্ট) লাৎসিও ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে জুভেন্টাস সমর্থকদের।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত