মিলানকে হারিয়ে বার্নাব্যু ট্রফি জিতল রিয়াল

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১৭:২৮

সাহস ডেস্ক

প্রাক মৌসুম প্রস্তুতির প্রীতি ম্যাচে গ্যারেথ বেলের দুর্দান্ত ফর্মে ইতালির ক্লাব এসি মিলানকে হারিয়ে স্যান্তিয়াগো বার্নাব্যু ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। 

১১ আগস্ট (শনিবার) রাতে এসি মিলানকে ৩-১ গোলে হরিয়ে জয় পেল হুয়েন লোপেতেগুইয়ের দল।

ম্যাচের দ্বিতীয় মিনিটেই এগিয়ে যায় রিয়াল। দানি কারভাহালের ক্রসে হেডে গোল করেন ফরাসি স্ট্রাইকার করিম বেঞ্জেমা। দুই মিনিট পরেই গোল শোধ করে দেয় মিলান। বক্সের বাইরে থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন কয়েকদিন আগে জুভেন্তাস থেকে লোনে এক বছরের জন্য মিলানে যোগ দেওয়া আর্জেন্টাইন তারকা গঞ্জালো হিগুয়াইন। বিরতির ঠিক আগে বেলের গোলে ফের এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ।

এই নিয়ে টানা তিন ম্যাচে গোলের দেখা পেলেন রিয়ালের ওয়েলস স্ট্রাইকার। মরশুমের শুরু থেকে দুরন্ত ফর্মে রয়েছেন গ্যারেথ বেল। গত সপ্তাহে প্রাক-মরশুম টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে নিজেদের শেষ দুই ম্যাচে দুটি গোল করার পাশাপাশি একটি গোল করিয়েছিলেন বেল।

দ্বিতীয়ার্ধে গোল শোধের চেষ্টা চালায় মিলান ফুটবলাররা। কিন্তু সমতা ফেরাতে ব্যর্থ হন তাঁরা। উল্টে ম্যাচ শেষ হওয়ার আগে দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমে রিয়ালের জয় নিশ্চিত করেন স্প্যানিশ ফরোয়ার্ড মায়োরাল।

রিয়াল মাদ্রিদের প্রাক্তন সভাপতি স্যান্তিয়াগো বার্নাব্যুর নামানুসারে মরশুমের শুরুর দিকে এই ম্যাচ হয়ে থাকে। এই নিয়ে ২৮ বার এই খেতাব জিতল রিয়াল মাদ্রিদ। গতবার ইতালির ফিওরেন্তিনাকে হারিয়ে ট্রফি জিতেছিল রিয়াল মাদ্রিদ।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত