নাপোলি প্রেসিডেন্টকে ‘পাগল’ বলেছেন বেনজেমা

প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১৭:৫১

সাহস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপ শেষে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার পর থেকেই গুঞ্জন শোনা যায় দলবদল করতে পারেন করিম বেনজেমাও। এই ফ্রেঞ্চ তারকা নাপোলিতে যেতে পারেন বলে শোনা যাচ্ছিল। কিন্তু ইতালির ক্লাবটির সভাপতি অরেলিও ডি লরেন্তিস ‘বুড়ো’ বলে আখ্যা দিয়েছেন বেনজেমাকে। তাই ক্ষুব্ধ প্রতিক্রিয়া দেখিয়েছেন। আর নাপোলি প্রেসিডেন্টকে ‘পাগল’ পর্যন্ত বলেছেন তিনি!

গত কয়েকদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল বেনজেমা রিয়ালের সাবেক কোচ কার্লো আনচেলত্তির পরামর্শে রিয়াল ছেড়ে নাপলিতে যোগ দিতে পারেন। কিন্তু সব সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন ডি লরেন্তিস। তাঁর ভাষ্যমতে বেনজেমার নাপলিতে যোগদানের সম্ভাবনা ‘শুধু কম নয়, খুবই কম।’

তা শুনেই চটেছেন এই ফরাসি স্ট্রাইকার। লরেন্তিসের এই মন্তব্যকে ‘তালিকায় আরেকটি পাগল যোগ হলো’ বলে শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

প্যারিস সেইন্ট জার্মেইনের (পিএসজি) ফরোয়ার্ড এডওয়ার্ড কাভানি এবং কারিম বেনজেমাকে ‘বুড়ো মানুষ’ হিসেবে উল্লেখ করে নাপলিতে তাদের যোগদানের সম্ভাবনা নাকোচ করে ডি লরেন্তিস। ২০১৩ সালে নাপলি ছেড়ে পিএসজিতে যোগ দেওয়া কাভানিকে নাপলিতে খেলতে হলে ‘অর্ধেক বেতনে’ আসতে হবে।

অবশ্য এই মাসের শুরুর দিকেই নাপলি সভাপতি চেয়েছিলেন সিরি ‘এ’ চ্যাম্পিয়ন ইতালিয়ান জুভেন্টাসে যোগ দেওয়া রোনালদোকে দলে ভেড়াতে। কিন্তু শেষ পর্যন্ত তিনি তা পারেননি।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত