পর্তুগালের ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা

প্রকাশ : ১৫ মে ২০১৮, ১৪:৫৭

সাহস ডেস্ক

চলতি বছরের ১৪ জুনে শুরু হওয়া বিশ্বকাপকে সামনে রেখে ৩৫ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করলো পর্তুগাল। তবে ৩৫ সদস্য থেকে মূল ২৩ জনের স্কোয়াড খুব দ্রুতই ঘোষণা করবে পর্তুগাল। এবারের আসরে পর্তুগাল গ্রুপ ‘বি’তে রয়েছে। যেখানে প্রতিপক্ষ হিসেবে তারা পাচ্ছে স্পেন, মরক্কো ও ইরানকে। ১৫ জুন নিজেদের প্রথম ম্যাচে প্রতিবেশি শক্তিশালী স্পেনের মুখোমুখি হবে দলটি।

তবে এই দলে সুযোগ হয়নি তারকা মিডফিল্ডার রেনাতো সানচেজের। অথচ এই সানচেজই পর্তুগিজদের ইতিহাসে প্রথম কোনো বড় শিরোপা ‘ইউরো’ চ্যাম্পিয়ন হওয়ার পেছনে দারুণ ভূমিকা রেখেছিলেন।

পর্তুগাল স্কোয়াড:
গোলরক্ষক: অ্যান্থোনি লোপেজ, বেটো ও রুই প্যাট্রিকো।
রক্ষণভাগ: আন্তুনেস, ব্রুনো আলভেজ, সেদ্রিক সোয়ারেস, জোয়াও সেনসেলো, হোসে ফন্তে, লুইস নেতো, মারিও রুই, নেলসন সেমেদো, পেপে, রাফায়েল গুয়েরিয়েরো, রিকার্ডো পেরেইরা, রোনালদো ও ই রুবেন দিয়াস।
মধ্যমভাগ: আদ্রিয়েন সিলভা, আন্দ্রে গোমেস, ব্রুনো ফার্নান্দেস, জোয়াও মারিও, জোয়াও মৌতিনহো, ম্যানুয়েল ফার্নান্দেস, রুবেন নেভেস, সার্জিও অলিভিয়েরা ও উইলিয়াম কারভালহো।
আক্রমণভাগ: আন্দ্রে সিলভা, বার্নান্দো সিলভা, ক্রিস্টিয়ানো রোনালদো, এডার, গেলসন মার্টিনেস, গনসালো গুয়েদেস, নানি, পাওলিনহো, রিকার্ডো কুয়ারেসমা ও রনি লোপেস।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত