তোমাদের ডানাটা কাটাই থাক: মাশরাফি

প্রকাশ : ১১ মার্চ ২০১৮, ১৭:২৫

সাহস ডেস্ক

ত্রিদেশীয় সিরিজ নিদাহাস ট্রফিতে গতকাল ১০ মার্চ (শনিবার) নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে জয়ের দেখা পেয়েছে বাংলাদেশ। কিন্তু এ জয়ের আগে টি-টোয়েন্টিতে বাংলাদেশের শেষ জয় মাশরাফির নেতৃত্বে। সেই ম্যাচে ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাট থেকে অবসরে যান নড়াইল এক্সপ্রেস খ্যাত মাশরাফি বিন মুর্তজা।

চাপা স্বভাবের মাশরাফি সব দোষ নিজের ওপর চাপাতেই ভালোবাসেন। টি-টোয়েন্টি থেকে অবসরের পেছনে নিজের কোনো ইচ্ছা ছিল না সেটি তার কথাতেই বোঝা যায়। তবে সেসব নিয়ে মাশরাফি এখন আর ভাবেন না। তার কথায়, ‘যা হবার সেটি তো হয়ে গেছে। এসব নিয়ে পড়ে না থেকে সামনে দেখতে চাই।’

গতকাল বাংলাদেশ দল বহুল প্রতীক্ষিত জয় পায়। সেই দক্ষিণ আফ্রিকা থেকে দলের ভরাডুবি শুরু হয়। সেখান থেকে এখনও বেরুতে পারেনি বাংলাদেশ দল। দক্ষিণ আফ্রিকার সঙ্গে তিন ফর্মেটেই ধবল ধোলাই। ঘরের মাঠে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে লজ্জার হার। টেস্ট কিংবা টি-টোয়েন্টি সব যায়গাতেই অচেনা এক বাংলাদেশ দল দেখেছে সবাই।

সব মিলে হতাশা ঘিরে ধরেছিল উড়তে থাকা বাংলাদেশ দলকে। এই হতাশা থেকে বেরুতে দুর্দান্ত একটি জয় চেয়েছিল সবাই। সেটিই হলো গতকাল রাতে। এক জয়ে রেকর্ড বইয়ে জায়গা করে নিয়েছে বাংলাদেশ। টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে চতুর্থ সর্বোচ্চ রান তাড়া করে জয় পেয়েছে টাইগাররা।

দলে না থাকলেও এমন জয়ে উচ্ছ্বসিত টাইগার দলের সদ্য সাবেক হওয়া অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।
 
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেন, লাল সবুজ উড়তে থাকুক অবিরাম, তোমাদের ডানাটা কাটাই থাক....

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত