অস্ত্রোপচার করাতে হবে নেইমারকে

প্রকাশ : ০১ মার্চ ২০১৮, ১৩:৩৬

সাহস ডেস্ক

গত ২৫ ফেব্রুয়ারি (রবিবার) ফ্রেঞ্চ লিগে মার্সেইয়ের বিপক্ষে খেলা শেষ হওয়ার কিছুক্ষণ আগে প্রতিপক্ষের কাছ থেকে বল কেড়ে নিতে গিয়ে গোড়ালিতে চোট পান পিএসজি ফরোয়ার্ড নেইমার। ম্যাচটা পিএসজি ৩-০ গোলে জিতলেও স্ট্রেচারে করে মাঠের বাইরে যেতে হয় নেইমারকে।

২৬ ফেব্রুয়ারি (সোমবার) আল্ট্রাসাউন্ড ও সিটি স্ক্যান শেষে জানা যায়, নেইমারের গোড়ালি মচকেছে এবং ডান পায়ের পঞ্চম মেটাটারসাল ভেঙেছে।

এরপর তিন দিনের বিভিন্ন পরীক্ষা, পর্যবেক্ষণ ও বিশ্রাম শেষে অস্ত্রোপচারের কথা ভেবেছে পিএসজি। ফলে আগামী সপ্তাহের চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর লড়াইয়ে তার না থাকার খবরটি নিশ্চিত।

পিএসজি বিবৃতিতে জানিয়েছে, ‘তিনদিনের প্রাথমিক পরিচর্যা শেষে ও কঠোর মেডিক্যাল প্রটোকল মেনে নেইমারের ব্রাজিলীয় দলের চিকিৎসক ও আমরা যৌথভাবে সিদ্ধান্ত নিয়েছি। এই সপ্তাহের শেষে নেইমারের সার্জারি করা হবে।’

এই সময়ে নেইমার কত দিনের জন্যে বাইরে থাকবেন সে বিষয়ে কিছুই জানায়নি পিএসজি। তবে নেইমারের বাবা আগেই জানিয়েছেন, খুব সম্ভব হলে ৬ থেকে ৮ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে নেইমারকে।

ব্রাজিলীয় তারকা নেইমার চোটে পড়লেও মুষড়ে পড়ছেন না। ২৮ ফেব্রুয়ারি (বুধবার) নিজের ইন্সটাগ্রামে ছবি পোস্ট দিয়ে লিখেছেন, ‘বাধা তোমাকে আটকাতে পারবে না। যদি চলার পথে দেয়াল আসে, হাল ছেড়ে দিও না। খুঁজে বের করো কীভাবে একে টপকাতে হবে।’ নেইমারের এমন কথাতেই স্পষ্ট চোট কাবু করতে পারেনি তাকে। দৃঢ় মনোবলেই পরিস্থিতি মোকাবেলা করছেন ব্রাজিলীয় তারকা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত