বার্সার ১৩০ মিলিয়ন ইউরোর প্রস্তাবেও লিভারপুলের 'না'

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ১৩:১৮

সাহস ডেস্ক

আগের দিনই বার্সেলোনার মহাব্যবস্থাপক পেপ সেগুরা জানিয়েছিলেন, ফিলিপে কুতিনহোর চুক্তির ‘খুব কাছে’ চলে এসেছেন তারা। তবে নতুন খবর হলো, ব্রাজিলিয়ান প্লেমেকারের জন্য বার্সেলোনার তৃতীয় দফা ১৩০ মিলিয়ন ইউরোর প্রস্তাবও প্রত্যাখ্যান করেছে লিভারপুল।

সবশেষ প্রস্তাব প্রত্যাখ্যান করেছে লিভারপুল শুক্রবার। আগের দুইবারের মতো এবারও তারা বার্সেলোনাকে জানিয়ে দিয়েছে ‘কুতিনহো বিক্রি হবে না’। ব্রিটিশ সংবাদমাধ্যম ‘দ্য গার্ডিয়ান’-এর খবর এবারের প্রস্তাবে লিভারপুলকে ‘নগদ’ ৯০ মিলিয়ন ইউরো দেওয়ার সঙ্গে আনুষাঙ্গিক আরও ৪০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল বার্সেলোনা। কিন্তু ইংলিশ ক্লাব তাতেও রাজি হয়নি।

গত মৌসুম থেকে বার্সেলোনার নজরে আছেন কুতিনহোর। চলতি বছরের জুলাইয়ে তারা ব্রাজিলিয়ান তারকার জন্য প্রথমবার প্রস্তাব করেছিল ৮০ মিলিয়ন ইউরোর। সেটা প্রত্যাখ্যান হওয়ার পর দিন কয়েক আগে অঙ্কটা বাড়িয়ে ১০০ মিলিয়নের প্রস্তাব করে আবার। তাতেও ফল আসে একই, তবে আশা হারায়নি বার্সেলোনা। কুতিনহোর জন্য তৃতীয় দফায় দলবদলের অঙ্কটা বাড়িয়ে এবার দিতে চেয়েছে ১৩০ মিলিয়ন ইউরো। কিন্তু বিক্রি করবে না বলে গোঁ ধরে বসে থাকা লিভারপুল এবারও ফিরিয়ে দিয়েছে প্রস্তাব।

নেইমার প্যারিস সেন্ত জার্মেইয়ে চলে যাওয়ায় বার্সেলোনা কুতিনহোকে দিয়ে পূরণ করতে চাইছে তার জায়গা। দলবদলের মৌসুমে খুব বেশি সময় বাকি না থাকায় বার্সেলোনা তাড়াতাড়ি করতে চেয়েছিল চুক্তিটা। কিন্তু তাদের সব চেষ্টা ভেস্তে যাচ্ছে লিভারপুল রাজি না হওয়ায়। 
সূত্র: দ্য গার্ডিয়ান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত