জাতীয় প্রেসক্লাবের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সপ্তাহব্যাপী অনুষ্ঠান

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৭, ১৮:৩০

সাহস ডেস্ক

জাতীয় প্রেস ক্লাবের ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আগামী ২০ অক্টোবর শুক্রবার। দিবসটি উদ্যাপন উপলক্ষে জাতীয় প্রেস ক্লাব নিজস্ব চত্বরে সপ্তাহব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার আয়োজন করেছে। আগামী ১৩ অক্টোবর শুক্রবার থেকে শুরু হবে এ অনুষ্ঠান।

উৎসবের শুরুতেই থাকবে দু’দিনের শিশু আনন্দ মেলা। এতে জাতীয় প্রেসক্লাবের সদস্য সন্তানদের জন্য থাকবে চিত্রাঙ্কন, আবৃত্তি, গান, লুডু ও ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন। এছাড়া আরো থাকবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, নৈশভোজ ও আকর্ষণীয় র‌্যাফেল ড্রসহ নানা অনুষ্ঠান।

আগামী ১৩ অক্টোবর, শুক্রবার ও ১৪ অক্টোবর, শনিবার অনুষ্ঠিতব্য শিশু আনন্দ মেলার বিভিন্ন আয়োজনে অংশ নেবে সদস্যদের সন্তানগণ। ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে শুক্রবার সকাল ১০টায় চিত্রাঙ্কন, ১১টায় লুডু, সাড়ে ১১টায় আবৃত্তি ও সংগীত প্রতিযোগিতায় তারা অংশ নেবে।

১৪ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে শুরু হবে দৌড়, অংক দৌড়, বিস্কুট দৌড় এবং ভারসাম্য দৌড় প্রতিযোগিতা। সকাল ১০টায় শ্যুটিং, ১১টায় মহিলাদের পিলো পাসিং, দুপুর ১২টায় যেমন খুশি সাজো ও সাড়ে ১২টায় দড়ি টানাটানি প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এ ছাড়াও থাকবে দুপুরের খাবার, বিচিত্রানুষ্ঠান, জাদু প্রদর্শনী, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান।

জাতীয় প্রেস ক্লাব সদস্যদের ক্রীড়া প্রতিযোগিতা শুরু হবে ১৫ অক্টোবর রবিবার থেকে। এর মধ্যে ১৫ অক্টোবর বেলা ১১টায় দাবা, দুপুর ১২টায় এয়ারগান শ্যুটিং, বিকেল ৩টায় নারী সদস্যদের লুডু প্রতিযোগিতা, ১৬ অক্টোবর সোমবার এবং ১৭ অক্টোবর মঙ্গলবার প্রতিদিন বেলা ১১টায় স্পেড ট্রাম্প, ১৮ অক্টোবর বুধবার এবং ১৯ অক্টোবর বৃহস্পতিবার প্রতিদিন বেলা ১১টায় টেবিল টেনিস, ২০ অক্টোবর শুক্রবার ভোর সাড়ে ৫টায় মিনি ম্যারাথন প্রতিযোগিতা হবে। ২০ অক্টোবর সকাল ৭টায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ, সন্ধ্যায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা, নৈশভোজ ও র‌্যাফেল ড্র হবে।

জাতীয় প্রেস ক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচিতে অংশ গ্রহণের জন্য সদস্যদের অনুরোধ জানিয়েছেন।

সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত