আজকের রাশিফল

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১১:৫৯

সাহস ডেস্ক

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৪। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও ইউরেনাস। আপনার শুভ সংখ্যা: ১ ও ৪। শুভ বার: রবি। শুভ রত্ন: রুবী ও গার্নেট।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) মেষ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। তবে অস্থিরতা ও চঞ্চলতা বাড়তে পারে। কর্মস্থলে কোনা সফল কাজের জন্য আপনার প্রভাব বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে ব্যস্ত হতে পারেন। জীবন সাথীর সাহায্য পাওয়ার আশা আছে। কোনো পদস্ত কর্মকর্তার সাথে অফিশিয়াল ভ্রমনে যেতে হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ব্যয় বহুল হতে পারে। আজ দূরের যাত্রার যোগ রয়েছে। প্রবাসীরা দেশে আসার সুযোগ পাবেন। পারিবারিক নিত্যপ্রয়োজনিয় দ্রব্যর কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। ট্রাভেল এজেন্সী ব্যবসায় ভালো আয়ের যোগ দেখা যায়। ট্রান্সপোর্ট ব্যবসায় কিছু ঝামেলা হবে। বৈদেশিক ব্যবসা বাণিজ্যে অগ্রগতি আশা করতে পারেন।

মিথুন (২২ মে–২১ জুন) মিথুন রাশির জাতক জাতিকার আজ বন্ধু ভাগ্য বলবান। কোনো সেনাকর্মকর্তা বন্ধুর সাহায্য পাবেন। আয় রোজগার বাড়তে পারে। ব্যবসায়ীরা কোনো অপ্রচলিত পণ্যের লেনদেন করে ভালো আয় রোজগার করতে পারেন। বাড়িতে বড় ভাই বোনের আগমনের যোগ। রোমান্টিক বিষয়ে বন্ধুর পরামর্শ কাজে আসতে পারে। ঠিকাদারী ব্যবসায় বকেয়া বিল আদায়ে সক্ষম হবেন।

কর্কট (২২ জুন–২২ জুলাই) কর্কট রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। শিক্ষক ও গবেষকদের দিনটি ভালো যাবে। কর্মস্থলে সুনাম ও সম্মান বৃদ্ধি পাবে। পিতৃস্থাণীয় কারো সাহায্য পেতে পারেন। সাংসারিক কাজে কোনো কর্মকর্তার পরামর্শ কাজে লাগতে পারে। বেকারদের সাময়ীক কর্মলাভের যোগ প্রবল। রাজণৈতিক কর্মকান্ডে সফল হবার যোগ রয়েছে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) সিংহ রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। জীবিকার জন্য বিদেশ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনো পরীক্ষার জন্য ব্যস্ত থাকতে পারেন। শিক্ষকের সাহায়তা পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক পেশাজীবিদের আয় বৃদ্ধি পাবে। ভ্রমনে লাভবান হবেন। রাষ্ট্রিয় বৃত্তি লাভের যোগ প্রবল।

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর) আজ কন্যার জাতক জাতিকার দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই কারো মৃত্যু সংবাদ পেতে পারেন। কর্মস্থলে বাধা বিপত্তি দেখা দেবে। আজ পাওনাদারের তাগাদা পেতে পারেন। আর্থিক অনিশ্চয়তায় পড়ার আশঙ্কা প্রবল। ঔষধ বিক্রেতা ও ক্যামিক্যাল ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। ঋণ যোগ প্রবল। দূর্ঘটনা ও পুলিশী হয়রাণীর আশঙ্কা রয়েছে।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর) তুলা রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায় কিছু নতুন বিনিয়োগ করতে পারেন। অংশীদারী কাজে নিরাশ হবার আশঙ্কা। দাম্পত্য কলহের অবসান আশা করা যায়। যৌথ ব্যবসায় অগ্রগতি হবে। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। শিক্ষা ও গবেষণা সংক্রান্ত কাজে সাফল্য আসতে পারে। আত্মীয়র বাসায় বেড়াতে যেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর) বৃশ্চিক রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। বেসরকারি চাকুরেদের কর্মস্থলে কিছু বাধা বিপত্তির আশঙ্কা। বৈদেশিক ব্যবসা বাণিজ্যের জন্য কিছু টাকা ব্যয় হবে। অধিনস্ত কর্মচারীর কারনে বড় ক্ষতির হাত থেকে রক্ষা পেতে পারেন। বেকারদের সেলসের চাকরি লাভের যোগ। শরীরের প্রতি খেয়াল রাখুন। সহকর্মীর উপর অধিক নির্ভরতা ভালো ফল বয়ে আনবে না।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর) ধনু রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে ভালো ফল পাবেন। সন্তানের জন্য কেনাকাটার যোগপ্রবল। আজ শিল্পীদের কাজের ব্যস্ততা বৃদ্ধি পাবে। সৃজনশীল পেশাজীবিদের সামান্য কিছু আয় রোজগারের যোগ রয়েছে। পরীক্ষার্থীদের পড়াশোনার চাপ বৃদ্ধি পাবে। প্রিয়জনকে কিছু টাকা ধার দিতে পারেন।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি) মকর রাশির দিনটি শুভ সম্ভাবনাময়। পারিবারিক কোনো অনুষ্ঠানে ব্যস্ত হতে পারেন। আয় রোজগার বৃদ্ধি পাবে। সাংসারিক কাজে মায়ের বুদ্ধি পরামর্শে লাভবান হবেন। যানবাহন মেরামতে বেশ কিছু অর্থ ব্যয়ের যোগ। কোনো আত্মীয়র কাছ থেকে অর্থ সাহায্য আশা করতে পারেন। কোনো অস্থাবর ক্রয় করার যোগ দেখা যায়।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি) কুম্ভ রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। আজ বৈদেশিক যোগাযোগ থেকে ভালো লাভ হতে পারে। মানিএক্সেঞ্জ ও বিকাশ এজেন্টদের আয় রোজগার বাড়তে থাকবে। বাড়ীতে ছোট ভাই বোনের বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। প্রতিবেশীর কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সম্ভাবনা। প্রকাশক ও মুদ্রণ ব্যবসায়ীদের কাজের চাপ সামান্য বাড়তে পারে। সাংবাদিকদের সাবধানে চলতে হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ) মীন রাশির জাতক জাতিকার দিনটি ভালো যাবে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। বৈদেশিক ধনলাভের সম্ভাবনা। হোটেল রেস্টুরেন্ট ও বেকারী ব্যবসায় ভালো আয় রোজগার হবে। শ্যালক শ্যালিকার কাছ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। কোনো আত্মীয়র বাসায় আপ্যায়িত হবার সম্ভাবনা প্রবল। মানি এক্সেঞ্জ ব্যবসা ও বিকাশ রকেট এজেন্সী ব্যবসায় আয় রোজগার বৃদ্ধি পাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত