lifestyle-horoscope-38477 আজকের রাশিফল

আজকের রাশিফল

প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ১৩:০৪

সাহস ডেস্ক

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা: ৩। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা: ১ ও ৩। শুভ বার: রবি ও বৃহস্পতি। শুভ রত্ন: রুবী ও পোখরাজ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) মানসিক শান্তির জন্য আজ ধর্মীয় কাজে মন দিতে পারেন। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের আনুকূল্যে আগের জটিল সমস্যার সমাধান করা সম্ভব হবে। টাকা-পয়সা লেনদেনে কাউকে সাক্ষী রাখুন। আজ দুপুরে বিশ্রাম না নেয়াই ভালো।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) গৃহে কোনো ধরনের উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন। কারণ দিনের শুরুতেই আজ কিছু ঝামেলার সৃষ্টি হতে পারে। কেউ কেউ আপনার কাজে নাক গলাতে পারে। নিজের সব গোপনীয় কাজ সাবধানে সমাধানের চেষ্টা করুন।

মিথুন (২১ মে-২০ জুন) অধীনস্থদের কাজে লাগানোর চেষ্টা আজ সহজ হবে। শেয়ার বা ফটকা বাজারে অর্থ লগ্নি করার আগে আরেকবার আজ ভেবে নেন। কারও কথায় নির্ভর করে কিছু করা অত্যন্ত বোকামি হতে পারে। সন্তানের সুখবরে আপ্লুত হতে পারেন।

কর্কট (২১ জুন-২১ জুলাই) কর্মরত নারী আজ কেনাকাটায় ব্যয় বৃদ্ধি পাবে। তবে পারিবারিক অনুষ্ঠানের কারণে কেনাকাটায় সংযত মনোভাব বজায় রাখার চেষ্টা ব্যয় নিয়ন্ত্রণ সম্ভব হবে। জরুরি জমি সংক্রান্ত সমস্যা মেটাতে দূরের যাত্রা শুভ।

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট) আজ একটু উদ্যোগী হলেই বৃত্তিমূলক শিক্ষা সংক্রান্ত কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। আত্মীয়স্বজনদের অনৈতিক কাজের প্রতিবাদ করায় আপনি আজ অশান্তি বা পারিবারিক সমস্যার মুখোমুখি হতে পারেন।

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর) বিপরীত লিঙ্গের সহযোগিতায় মানসিক অস্থিরতা নিরসনে আপনি যে কোনো ধরনের বিনোদন ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সম্পৃক্ত হতে পারেন। বেকারদের জন্য কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। বিশ্রাম আজ অনেকটাই শুভ।

তুলা (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর) পরিবারের সবার সঙ্গে ভালো ব্যবহার আজ আপনার কাজে সহায়ক হবে। অপেক্ষার প্রহর শেষে কর্মক্ষেত্রে আপনার দেয়া শ্রম ও সততার মূল্য হিসেবে ঊর্ধ্বতনদের সহায়তা পাবেন। পদোন্নতির যোগও উজ্জ্বল হয়ে উঠবে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) কর্মস্থলে নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। জরুরি কোনো কাজ না থাকলে ঘরে বসেই কর্মস্থলের কাজগুলো সেরে নেয়ার চেষ্টা করতে পারেন। সৃজনশীল কাজে মনোযোগী হলে নতুন কোনো লেখার জন্য প্রশংসিত হতে পারেন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) কোনো কারণে আজ আপনার কাজে প্রতিদ্বন্দ্বীরা সমস্যামূলক জটিলতার সৃষ্টি করতে পারে। আপনাকে ঝামেলায় ফেলার চেষ্টাও করতে পারে। হতাশ হওয়ার কিছু নেই। কৌশলের সঙ্গে পদক্ষেপ নিলে সব বাধা কাটিয়ে উঠতে পারবেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) কর্মস্থলে অংশীদারদের সঙ্গে মতবিরোধের কারণে ব্যবসায় জটিলতা দেখা দিতে পারে। যৌথ বৈঠকের মাধ্যমে সব সমস্যা কাটিয়ে ব্যবসার পরিধি বাড়ানো সম্ভব হবে। প্রিয়জনের সঙ্গে আজ ইচ্ছা করলে দূরে কোথাও যেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) মাথা ঠাণ্ডা রেখে যৌথ ও অংশীদারি কাজে মন দিন। আপনার পূর্ব পরিচিত বিপরীত লিঙ্গের কারও কাছ থেকে আর্থিক ও মানসিক সহযোগিতা পাওয়া সহজ হবে। বিশ্রাম না নিয়ে কাজে ব্যস্ত থাকার চেষ্টা ফলদায়ক হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) যা কিছুই ঘটুক না কেন, উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন। মানসিক অস্থিরতার কারণে আপনার মূল্যবান কোনো জিনিস খোয়া যাওয়ার সম্ভাবনা রয়েছে। যাত্রা শুভ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত