আজকের রাশিফল

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:০৯

সাহস ডেস্ক

আজ ২২ ফেব্রুয়ারি। এই তারিখে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মীন রাশির জাতক বা জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৪ ও ৭। গুরুত্বপূর্ণ দিন রবি ও সোমবার। শুভ রং—নীল, ধূসর, হলুদ। শুভ রত্ন—ক্যাটস আই, গোমেদ। বিশিষ্ট ব্যক্তিত্ব—প্রেসিডেন্ট জর্জ ওয়াশিংটন, আল্লামা ইকবাল, এডওয়ার্ড কেনেডি। এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) আধ্যাত্মিক চিন্তা-চেতনায় অগ্রগতি আশা করা যায়। পড়াশোনার প্রতি আগ্রহ সৃষ্টি হবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। কোনো ভূমির মালিকানা হাতে আসতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। অসুস্থ মায়ের আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে) গলায় কোনো ধরনের সমস্যা দেখা দিতে পারে। কাজকর্মে উৎসাহ পাবেন। মনোবল বৃদ্ধি পাবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। অতিথিসমাগম হওয়ার সম্ভাবনা আছে। আপ্যায়নের জন্য ব্যয়াধিক্য দেখা দিতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন) আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তি যোগ আছে। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। মূল্যবোধ বজায় রাখার চেষ্টা করুন। বেহাত হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

কর্কট (২১ জুন-২০ জুলাই) শরীর মোটিমুটি ভালো যাবে। মন ভালো থাকবে বলে আশা করা যায়। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। নিজেকে প্রতিষ্ঠিত করার চেষ্টা জোরদাজ করুন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন। রোমান্স ও বিনোদন শুভ।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট) কোনো পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। কোনো শোক সংবাদ পাওয়ার আশঙ্কা আছে। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ থাকবে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন। শরীর ভালো নাও যেতে পারে। ব্যয় বৃদ্ধি পাবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত ব্যাপারে কারো সঙ্গে কোনো চুক্তি হতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ট্রেড ইউনিয়নকর্মীদের জন্য দিনটি শুভ। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। কোনো ধরনের উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। চাকরিজীবীদের সঙ্গে কর্তৃপক্ষের সম্পর্ক ভালো যাবে। সিনিয়রদের সহযোগিতা পাবেন। অসুস্থ বাবার আরোগ্য লাভের সম্ভাবনা আছে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর) সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। ভাগ্যোন্নয়নের চেষ্টা সফল হতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। ধর্মকর্মের প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। তীর্থযাত্রা শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। কোনো ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। আপনার নামে কোনো বদনাম রটতে পারে। পরধন প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। রিপুকে সংযত রাখার চেষ্টা করুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক উন্নত হতে পারে। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। কারো সঙ্গে কোনো চুক্তি হতে পারে। ঘনিষ্ঠ বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) কর্মপরিবেশ খুব একটা ভালো থাকবে না। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা নাও পেতে পারেন। কর্তৃপক্ষের সঙ্গে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। হঠাৎ অসুস্থ বোধ করতে পারেন। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। আহারে-বিহারে সতর্ক থাকার চেষ্টা করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) প্রেম-ভালোবাসার জন্য দিনটি শুভ সম্ভাবনাময়। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সৃজনশীল কাজকর্মে অগ্রগতি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। বিদ্যার্থীদের জন্য সময় অনুকূলে থাকবে। আজ কোনো ব্যাপারে ঝুঁকি না নিলেই ভালো করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত