ক্যাটরিনা আমার দেখা সবচেয়ে মিষ্টি মেয়ে : সালমান খান

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৭, ১৫:৩৮

সাহস ডেস্ক

বলিউড পাড়ায় দুজনের সম্পর্ক নিয়ে যতই জল্পনা কল্পনা চলুক না কেন, দুজনের সম্পর্ক সব সময় সুসম্পর্কই ছিলো। কথা হচ্ছে বলিউডের আলোচিত জুটি সালমান ও ক্যাটরিনাকে নিয়ে। বলিউডের এ জুটির প্রেম ও বিচ্ছেদ দুটিই গল্পই ভক্তরা জানেন। তবে সবকিছুর ঊর্ধ্বে তারা দুজন বেশ ঘনিষ্ঠ বন্ধুও। অভিনয় করেছেন এক সিনেমাতেও।

সম্প্রতি ক্যাটরিনার সঙ্গে প্রথম দেখার অভিজ্ঞতা নিয়ে প্রশ্ন করা হয় সালমান খানকে। উত্তরে এ অভিনেতা বলেন, এটা ছোটখাটো একটা গেট টুগেদারের মতো ছিল। সে একটি পার্টিতে এসেছিল এবং তখন মনে হয়েছে, আমার দেখা সবচেয়ে মিষ্টি মেয়ের মধ্যে সে একজন। আমার বোন এবং বন্ধুদের সে চিনত কিন্তু আমাকে না।

এর আগে সালমানের প্রশংসা করে ক্যাটরিনা বলেছিলেন, আমরা সবাই জানি সালমান অনেক মহৎ হৃদয়ের মানুষ এবং তিনি মানুষকে সাহায্য করতে পছন্দ করেন। আমার কাছে তার সবচেয়ে ভালো দিক- তিনি আমার মধ্যে কোনো পরিবর্তন করতে চাইতেন না। তিনি সবসময় আমাকে সাহস যোগাতেন, নিজের পায়ে দাঁড়িয়ে কঠোর পরিশ্রম করতে বলতেন। আমি জানি সবাই এটি বুঝবে না কিন্তু সত্যিই আমার ওপর তার অনেক বিশ্বাস ছিল এবং আমার কাছে এটিই সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়।

‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায় দীর্ঘ পাঁচ বছর পর জুটি বাঁধছেন সালমান-ক্যাটরিনা। সিনেমাটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল এটি। বড়দিন উপলক্ষে আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত