শ্লীলতাহানির শিকার বলিউড অভিনেত্রী জেরিন খান

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৭, ১৭:৪৫

সাহস ডেস্ক

বলছি বলিউড অভিনেত্রী জেরিন খানের কথা। দিল্লিতে বলিউড এই অভিনেত্রী শ্লীলতাহানির শিকার হয়েছেন।

১৭ নভেম্বর শুক্রবার জেরিন খানের অভিনীত ‘অকসর-২’ সিনেমা  মুক্তি পেয়েছে। সম্প্রতি সিনেমা প্রচারে তিনি দিল্লি গিয়েছিলেন। সেখানেই অজ্ঞাত পরিচয়ের একদল ব্যক্তিদের হাতে প্রায় শ্লীলতাহানির মত পরিস্থিতির শিকার হতে হয় তাকে। এই ঘটনায় বেশ ক্ষুব্ধ ৩০ বছর বয়সী এই নায়িকা। পরে তিনি ছবি নির্মাতাদের কাছে নিজের ক্ষোভের কথা জানিয়েছেন।

পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা না থাকার জন্যেই এই অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে তাকে পড়তে হয়েছে বলে মনে করেন জেরিন। এই ঘটনার পর গভীর রাতের বিমান ধরে মুম্বাই ফিরে যান এই অভিনেত্রী।

জেরিনের এক ঘনিষ্ঠ সূত্রের দাবি, সিনেমার প্রচারে পুরো দিল্লি সফরটাই সুখকর ছিল। বিরক্তির এই ঘটনাটি ঘটে একেবারে সফরের শেষ গন্তব্যস্থলে। সেই ভেনু থেকে বেরিয়ে আসার সময়, জেরিনের আশেপাশে কোনও নিরাপত্তা কর্মী রাখেননি অনুষ্ঠানের আয়োজকরা। সেই সময়ই ৪০ থেকে ৫০ জনের একটি দল প্রায় জেরিনের গায়ের কাছে এসে সেলফি তুলতে চায়। এমনকি জোর করে তাদের ক্যামেরা ফোন জেরিনের মুখের সামনে ধরে। শ্লীলতাহানির মতো পরিস্থিতি তৈরি হয়। যখন এই ঘটনাটি ঘটছে, তখন সিনেমার একজন পুরুষ সদস্যও জেরিনকে সাহায্য করতে এগিয়ে আসেননি। পরিস্থিতি নাগালের বাইরে চলে যায়।

শুক্রবার মুক্তি পেয়েছে জেরিনের সিনেমা 'অকসর-২'। সিনেমাতে জেরিন ছাড়া রয়েছেন, গৌতম রোডে, অভিনব শুক্লা, ললিত দুবে, মোহিত মদন, এস শ্রীসন্থ।

সাহস২৪.কম/জুয়েনা/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত