‘চোরের মায়ের আবার বড় গলা’ বুবলীকে রোমানা

প্রকাশ | ১১ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৫১

অনলাইন ডেস্ক

শবনম ইয়াসমীন বুবলী সংবাদ উপস্থাপিকা থেকে নায়িকা। চলচ্চিত্রের কিং শাকিব খানের সঙ্গে অভিনয়ের সুবাদে নায়িকা বনে গেছেন। শাকিব খান ছাড়া এখনও অন্য কোনো নায়কের বিপরীতে দেখা যায়নি বুবলীকে। সিনেমা দিয়ে আলোচনায় না থাকলেও প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যম গরম করতে দেখা যায় এই অভিনেত্রীকে। এর আগে আরেক নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ঝামেলায় জড়িয়ে আলোচনায় ছিলেন বুবলী।

শনিবার সন্ধ্যায় ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আবারও আলোচনায় এসেছেন এই অভিনেত্রী। 

যদিও স্ট্যাটাসটি কাকে উদ্দেশ করে লিখেছেন, তা জানা যায়নি। তবে সাম্প্রতিক সময়ে অপু বিশ্বাসের সঙ্গে তার যে ঝামেলা চলছে, তাতে অনেকেরই ধারণা- তা অপুকে উদ্দেশ্য করেই লেখা। আর বুবলীর এই স্ট্যাটাস নিয়ে অনেক নায়িকাই তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

বুবলীর স্ট্যাটাসের স্ক্রিনশট শেয়ার করে রোমানা নীড় ব্যঙ্গ করে লিখেছেন, ‘ওরে আমার শিক্ষিত আফা রে। চোরের মায়ের আবার বড় গলা। আফা আপনার ব্যবহার দেখে বুঝতে পারছি আপনি কোন ফ্যামিলির মেয়ে’।

অভিনেত্রী বিপাশা কবির লিখেছেন, ‘আপা একাই শিক্ষিত আমরা কিছু না। এই আপার মতো শিক্ষিত হওয়ার শখ নাই। এত বড় আর্টিস্টকে তুই বলতে পারে যে, সে আবার কেমন শিক্ষিত। উনি হলো বড় মূর্খ’।

তিনি আরও লেখেন, ‘এইবার শিল্পী সমিতি কোথায় এতবড় একজন আর্টিস্টকে অপমান করে কথা বলে, তারা কোনো পদক্ষেপ নেবে না? বহিষ্কার হবে না আমাদের শিক্ষিত আপা?’

প্রসঙ্গত, শনিবার সন্ধ্যায় ফেসবুকে বুবলী লেখেন, ‘কিছু মানুষকে দিয়ে আমার বিরুদ্ধে আর কত ছোটলোকই করাবি? আর কত ধোঁকা দিবি মানুষকে? তোর মুখের ভাষা, কথাবার্তা, আচার-আচরণ, হাসি দেখলেই মানুষ বোঝে তুই কোন ক্যাটাগরির...’