আসছে ‘ঢাকা অ্যাটাক’

প্রকাশ : ২৮ আগস্ট ২০১৭, ১৬:৩০

সাহস ডেস্ক

আগামী ৬ অক্টোবর মুক্তি পাচ্ছে সিনেমা ‘ঢাকা অ্যাটাক’। আর মুক্তির দিকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে সিনেমার প্রচার-প্রচারণার কাজ শুরু হয়েছে। প্রমোশনাল ক্যাম্পেইনের অংশ হিসেবে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার প্রথম পোস্টার প্রকাশ করা হলো।

শনিবার (২৬ আগস্ট) সন্ধ্যা ৬টায় ঢাকা অ্যাটাকের ফেসবুক পেজে পোস্টারটি প্রকাশ করা হয়।

দৃষ্টি নন্দন পোস্টারটি দেখে অনেকেই ঢাকা অ্যাটাকের ফেসবুক পেজে প্রশংসা করছেন। কেউ কেউ বলেছেন বাংলা সিনেমায় প্রথম এ ধরনের পোস্টার প্রকাশ করা হলো।

গত বছরের ২২ নভেম্বর প্রকাশিত হয়েছিল এই ছবির ‘ফার্স্ট লুক’ এবং এ বছর ৬ আগস্ট প্রকাশ পায় প্রথম অফিশিয়াল পোস্টার। দীপংকর দীপন বললেন, খুব শিগগির প্রকাশ করা হবে সিনেমার গানগুলো।

ফেসবুক লাইভে এসে আরেফিন শুভ বলেন, ‘শুটিং অনেক আগে শেষ হয়ে গেছে। কিন্তু ছবির কারিগরি অংশটুকু সুন্দরভাবে উপস্থাপনের জন্য ছবি মুক্তিতে সময় লাগছে।’ তাঁর সঙ্গে একমত হয়ে শতাব্দী ওয়াদুদ বলেন, ‘ভালো জিনিসের জন্য সময় দিতে হয়।’ অভিনেতা এ বি এম সুমন বর্ণনা দিলেন তাঁর শুটিং-অভিজ্ঞতার কথা। সোয়াট পুলিশের ১৩-১৪ কেজি ওজনের কসটিউম পরে বান্দরবানের পাহাড়ে উঠতে হয়েছে তাঁকে।

ছবি অভিনয় করেছেন মাহিয়া মাহি, নওশাবা, হাসান ইমাম। বিশেষ চরিত্রে অভিনয় করেছেন নায়ক আলমগীর এবং শিপন মিত্র। ঢাকা, বান্দরবান এবং মালয়েশিয়ার বিভিন্ন স্থানে ‘ঢাকা অ্যাটাক’-এর শুটিং হয়েছে। বাংলা ছবির দুর্দিনে ‘ঢাকা অ্যাটাক’ নতুন কী যোগ করে, সেটাই দেখার। সাবধান, ৬ অক্টোবর তারিখটা তাই ভুলবেন না। ওই দিনেই যে ঢাকা অ্যাটাকের শুরু!

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত