আইরিশ বর্ষসেরা মডেল প্রিয়তি

প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৬, ১০:৪৭

Happy to announce that I have been awarded for '' Model of the Year '' in Natural Beauty Category from Irish Glamour.

মিস আয়ারল্যান্ড খেতাব জয়ী বাংলাদেশি বংশোদ্ভূত মাকসুদা আক্তার প্রিয়তি। এবার তার সাফল্যের মুকুটে যোগ হল আরও একটি পালক। এবার ন্যাচারাল বিউটি বিভাগ প্রিয়তিকে ‘মডেল অব দ্য ইয়ার’ নির্বাচন করেছে আয়ারল্যান্ডের জনপ্রিয় ম্যাগাজিন আইরিশ ফ্যাশন অ্যান্ড গ্ল্যামার। 

এ কারণে দারুণ উচ্ছ্বাসিত প্রিয়তি বলেন, ‘ আনন্দের সঙ্গে সবাইকে জানাচ্ছি যে ন্যাচারাল ক্যাটাগরিতে আইরিশ গ্ল্যামারে চলতি বছরের সেরা মডেলের খেতাব দেয়া হয়েছে আমাকে। লাইফস্টাইল বিষয়ক ম্যাগাজিনটি আয়ারল্যান্ডের পুরো ফ্যাশন ইন্ড্রাস্টির প্রতিনিধিত্ব করে। পুরো বছরের কাজের স্বীকৃতি হিসেবে এ খেতাব পেলাম। খবরটা জেনে আমি খুব আনন্দিত হয়েছিলাম।’

এ দিকে অনানুষ্ঠানিকভাবে ‘মডেল অব দ্য ইয়ার’ নির্বাচনের খবর বুধবার তাকে জানানো হয়। ইংরেজি নববর্ষের পর আনুষ্ঠানিকভাবে প্রিয়তির হাতে তুলে দেওয়া হবে এ পদক।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি ভক্তদের খবরটি জানিয়েছেন। তিনি ন্যাচারাল ক্যাটাগরিতে আইরিশ গ্ল্যামারে চলতি বছরের সেরা মডেলের খেতাব অর্জন করেছেন। এই সাফল্যে দারুণ খুশি প্রিয়তি।

উল্লেখ্য, এরআগে ২০১৪ সালে ৭০০ প্রতিযোগীকে হারিয়ে ‘মিজ আয়ারল্যান্ড’ নির্বাচিত হয়েছিলেন প্রিয়তি। তারপর গতবছর মিস আর্থ প্রতিযোগিতার প্রথম রানরআপ হওয়ার গৌরব অর্জন করেন প্রিয়তি। এছাড়া তিনি ইন্টারন্যাশনাল রানওয়ে কুইনস রিকগনেশন অ্যাওয়ার্ডস, মিস ইউনিভার্সাল রয়্যালটি, মিস হট চকোলেট, মিস ফটোজেনিক, সুপার মডেল অব দ্য ইয়ারসহ অনেকগুলো প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন প্রিয়তি। পাশাপাশি যুক্ত আছেন সমাজসেবামূলক নানা কাজে। 

ঢাকার ফার্মগেট এলাকার প্রিয়তির শৈশব ঢাকায় কাটলেও ১৪ বছর আগে পড়াশুনা করতে আয়ারল্যান্ডে পাড়ি জমান। সেখানে পড়ালেখার ফাঁকে মডেলিং শুরু করেন। আয়ারল্যান্ডে পেশাগতভাবে বিমান চালনার সঙ্গে যুক্ত রয়েছেন এই তারকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত