ইবিতে ছাত্রলীগ ছাত্রদলের ধাওয়া-পাল্টা ধাওয়া

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৭, ১৩:২৪

সাহস ডেস্ক

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগ এবং ছাত্রদলের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে ছাত্রদলের বেশ  কিছু কর্মীকে গুরুতর আহত হন।

১৮ নভেম্বর (শনিবার) সকাল সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের থানা গেট সংলগ্ন কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

ক্যাম্পাস সূত্র জানায়, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের গ্রেপ্তারের প্রতিবাদে মিছিল বের করে বিশ্ববিদ্যালয় শাখা  ছাত্রদল। এ খবর জানতে পেরে সকাল থেকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকে অবস্থান নেয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের  নেতাকর্মীরা। পরে ছাত্রদলের নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের নিকট শেখপাড়া বাজারে মিছিল বের করলে ছাত্রলীগের  নেতাকর্মীরা তাদের ধাওয়া করে। এতে উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এসময় উভয় পক্ষ থেকে ইট পাটকেল ছুড়তে থাকে। এক পর্যায়ে ছাত্রলীগের তোপের মুখে ছাত্রদলের কর্মীরা পিছু হটতে বাধ্য হয়। এতে ছাত্রদলের মাহবুবুর রহমান ও কামরুল ইসলামসহ বেশ কিছু কর্মী আহত হলে তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সভাপতি ওমর ফারুক বলেন, আমাদের শান্তিপূর্ণ মিছিলে ছাত্রলীগের বর্বরোচিত হামলার ধিক্কার জানাই।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি বলেন, ক্যাম্পাসের শিক্ষার স্বাভাবিক পরিবেশকে যারা বিঘ্নিত করতে চেয়েছিল ছাত্রলীগ  তা প্রতিহত করেছে।

সাহস২৪.কম/জুয়েনা/ আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত