দারাজ-অপ্পো বাণিজ্যিক চুক্তস্বাক্ষর

প্রকাশ : ২১ জুন ২০১৭, ১৩:৫২

সাহস ডেস্ক

দেশের সেরা অনলাইন শপিং প্ল্যাটফর্ম Daraz.com.bd মোবাইল ব্যান্ড অপ্পো-কে সফলভাবে ওয়েবসাইটে অন্তর্ভূক্ত করেছে।

এখন দারাজ বাংলাদেশে অপ্পো মোবাইলের অফিসিয়াল অনলাইন স্টোর থাকছে। অপ্পো এফ ৩ ব্ল্যাক, এ ৭৫, এফ ৩ প্লাস, এফ ১৬ সহ ১২ টি বিভিন্ন মডেলের অপ্পো স্মার্টফোন daraz.com.bd -তে পাওয়া যাবে।

চীনের গুয়ানডং ভিত্তিক ইলেকট্রনিক্স নির্মাতা ব্র্যান্ড হ্ল অপ্পো। স্মার্টফোন ছাড়াও ব্র্যান্ডটি এমপি৩ প্লেয়ার, পোর্টেবল মিডিয়া প্লেয়ার, এলসিডি টিভি এবং ডিভিডি/ ব্লু-রে প্লেয়ার তৈরি করে থাকে।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানটি দারাজ বাংলাদেশ লিমিটেডের ঢাকার বনানীস্থ হেড-কোয়ার্টারে অনুষ্ঠিত হয়েছিল এবং এটি উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক। অনুষ্ঠানে অপ্পো -এর পক্ষে উপস্থিত ছিলেন ব্যান্ডিং ও মার্কেটিং হেড ব্রুস লি। অন্যান্যদের মধ্যে দারাজের ফোন ও ট্যাবলেট ক্যাটেগরি হেড আবু সালেহ দিদার, অপ্পো -এর মার্কেটিং ম্যানেজার আহমেদ ইফতেখার প্রমূখ ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অপ্পো-এর হেড অফ ব্র্যান্ডিং ও মার্কেটিং ব্রুস লি বলেন, “আমাদের আস্থা আছে daraz.com.bd-তে এবং আমরা বিশ্বাস করি, দারাজে অপ্পো-এর অফিসিয়াল অনলাইন স্টোর চালু হওয়ায় বিভিন্ন মডেলের অপ্পো মোবাইল ক্রেতারা সহজেই মোবাইল অর্ডার করে ঘরের দরজায় ডেলিভারি পাবেন। আমরা দারাজের সাথে দীর্ঘসময় ধরে কাজ করতে আশাবাদী এবং ভবিষ্যতে যৌথ উদ্যোগে আমরা অনেক ভাল কাজ করতে পারব।”

অন্যদিকে, দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদাল হক এ উপলক্ষ্যে বলেন, “আমরা জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড অপ্পো -এর সাথে চুক্তি করতে পেরে খুবই আনন্দিত। আমরা বিশ্বাস করি এই চুক্তিস্বাক্ষরের ফলে ক্রেতাদের গ্রাহক সন্তুষ্টি বহুগুণে বৃদ্ধি পাবে।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত