চাঁপাইনবাবগঞ্জে এলআইসি’র শাখা উদ্বোধন

প্রকাশ : ২২ মার্চ ২০১৭, ১৭:৫৮

চাঁপাইনবাবগঞ্জে ভারতের রাষ্ট্রীয় মালিকানাধীন লাইফ ইন্সুরেন্স কোম্পানি এলআইসি’র শাখা উদ্বোধন করা হয়েছে।

বুধবার বেলা সাড়ে ১১টায় পৌর এলাকার নিমতলায় কোম্পানির অফিসে এ উপলক্ষে উদ্ভোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। কোম্পানির বাংলাদেশ অঞ্চলের এমডি ও সিইও অরূপ দাস গুপ্তার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কোম্পানির বাংলাদেশ অঞ্চলের সিএমও অভিজিৎ রয়, বিশেষ অতিথি হিসেবে কোম্পানির বাংলাদেশ অঞ্চলের বিএইচ সফদার হোসেন রাচী।

বক্তারা বলেন, ১৮৫৬ সালে ভারতের মুম্বাইতে প্রতিষ্ঠিত এলআইসি ভারতের রাষ্ট্রীয় মালিকানাধীন কোম্পানি হলেও বিশ্বের বিভিন্ন দেশে সুনামের সাথে তার কার্যক্রম পরিচালনা করছে। বিশেষ করে দ্রুত বীমা দাবী মীমাংসা, পঙ্গুত্ব ও মৃত্যু দাবী পূরণে এলআইসি ইউরোপ, মধ্যপ্রাচ্য সহ সারা বিশ্বে সুনাম কুড়িয়েছে। ৩২ কোটি গ্রাহক নিয়ে এলআইসি এখন বিভিন্ন দেশে কার্যক্রম চালাচ্ছে। ২০১৬ সালে বাংলাদেশে এই কোম্পানি তাদের কার্যক্রম শুরু করে। এলআইসি’র উত্তোরোত্তর সমৃদ্ধির জন্য জেলাবাসীর সর্বাঙ্গীন সহযোগিতা কামনা করেন বক্তারা।

অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ শাখার ব্রাঞ্জ ম্যানেজার আশরাফুল মোর্শেদের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউনিট ম্যানেজার জাহিদুল ইসলাম সহ স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ ও আমন্ত্রিত অতিথিরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত