মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

প্রকাশ : ২৮ জুন ২০১৭, ১২:২৯

সাহস ডেস্ক

সন্তানের কাছে পিতা-মাতাই সবচেয়ে নিরাপদ আশ্রয়। সমাজ মূলত এভাবে ভেবেই অভ্যস্ত। কিন্তু রক্ষকই যখন ভক্ষক হয়ে ওঠে, তখন তথাকথিত সব ধারণাগুলিতে জোর ধাক্কা লাগে। চেনা পৃথিবীটা অচেনা আতঙ্কে পরিণত হয়। এমনই অভিজ্ঞতা হল এক সন্তানের। বাবার বিরুদ্ধেই উঠল মেয়েকে ধর্ষণের অভিযোগ।

অভিযুক্ত বিজেন্দ্র সিংয়ের পরিচয় শুধু বাবাই নয়, সমাজের রক্ষকও। ভারতের মাথুরার মান্ত থানার হেড কনস্টেবলও তিনি। আগামী শুক্রবারই চাকরি জীবনে অবসর ঘটবে তার। কিন্তু তার আগেই তার গায়ে লাগল কলঙ্কের দাগ। মেয়েকে ধর্ষণের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি তাকে চাকরি থেকেও সাসপেন্ড করে দেওয়া হয়েছে বলেও জানান ডিএসপি সঞ্জয় কুমার সাগর।

পুলিশ সূত্রে খবর, গত সোমবার ফিরোজাবাদ জেলার একটি গ্রামে নিজের মায়ের বাড়ি থেকে চিকিৎসার জন্য আগ্রা যাচ্ছিলেন নির্যাতিতা। সন্ধার সময় বাবার সঙ্গে দেখা করতে যমুনা এক্সপ্রেসওয়ের মন্ত পুলিশ আউটপোস্টে পৌঁছান তিনি। সেখানেই ডিউটিতে ছিল বিজেন্দ্র সিং। রাত হয়ে যাওয়ায় বিজেন্দ্র তাকে আউটপোস্টেই থেকে যেতে বলে। রাতে সেখানেই নিজের মেয়েকে ধর্ষণ করে বাবা। এফআইআর-এ এমনই অভিযোগ জানিয়েছেন নির্যাতিতা।

গোটা ঘটনায় মুষড়ে পড়েছেন নির্যাতিতা দুই সন্তানের মা। বাবা এমনটা করবেন, স্বপ্নেও ভাবেবননি তিনি। বিজেন্দ্রর আরও তিন সন্তান রয়েছে। মেয়ের এমন অভিযোগে লজ্জায় মাথা নত গোটা পরিবারের।
সূত্র: জি নিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত