bangladesh-crime-5238 আটক জঙ্গি হাসান যা বললো

আটক জঙ্গি হাসান যা বললো

প্রকাশ : ২৬ জুলাই ২০১৬, ১২:২৮

সাহস ডেস্ক

রাজধানীর কল্যাণপুর বাসস্ট্যান্ড সংলগ্ন পাঁচ নম্বর সড়কের গার্লস হাই স্কুলের পাশে তাজ মঞ্জিল নামে একটি বাসার জঙ্গি আস্তানা থেকে আটক জঙ্গি হাসান (২৫) দাবি করেছে তারা আইএসের লোক।

মঙ্গলবার (২৬ জুলাই) চালানো পুলিশের অভিযানে ৯ জঙ্গি নিহত হয়। এ সময় হাসান নামে এক জঙ্গিকে আটক করে পুলিশ। আটক এই জঙ্গিকে আহতাবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসানই পুলিশকে জানায়, মেসে তারা ১১ জন ছিল। ঈদের পর তারা মেসটি ভাড়া নেয়।

মিরপুর থানার ওসি মাহবুব হোসেন জানান, রাত সাড়ে ১২টার দিকে জঙ্গিবিরোধী ওই অভিযান শুরুর ঘণ্টা দেড়েক পর রাত ২টার দিকে শীর্ষ কর্মকর্তাদের ডেকে ওই সড়কে আরও পুলিশ মোতায়েন করতে বলা হয়। অভিযানের শুরুতে পুলিশ চারদিক থেকে ঘেরাও করে ওই ভবনে ঢোকার চেষ্টা করলে পাঁচ তলার আস্তানা থেকে কয়েকজন জঙ্গি নেমে এসে ‘আল্লাহু আকবার’ ধ্বনি দিয়ে গুলি ছুড়তে শুরু করে। 

ওসি মাহবুব হোসেন জানান, পুলিশের সঙ্গে গোলাগুলির মধ্যে এক জঙ্গি আহত হয়। হাসান নামে ২৪ বছর বয়সী ওই তরুণকে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঢাকা মেডিকেলের নিবন্ধন খাতায় হাসানের বাবার নাম লেখা হয়েছে রেজাউল করিম। বাড়ি বগুড়ার জীবন নগরে। তার পায়ে গুলি, মাথায় জখমের চিহ্ন থাকার কথা নিবন্ধন খাতায় লেখা রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত