bangladesh-crime-39525 রংপুরে স্কুলছাত্রের মৃত্যুর ঘটনায় বাসচালক ও সহকারী গ্রেপ্তার

রংপুরে স্কুলছাত্রের মৃত্যুর ঘটনায় বাসচালক ও সহকারী গ্রেপ্তার

প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ১২:২১

সাহস ডেস্ক

রংপুরে যে বাসের চাপায় স্কুলছাত্র তানভীর আহমেদ জিয়নের মৃত্যু হয়, ভাই-বোন পরিবহনের সেই বাসের চালক ও তার সহকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার (১২ আগস্ট) রাতে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা থেকে বাসচালক ইনসান আলী শানু (৪৫) এবং তার সহকারী বাদশা মিয়াকে (৪০) গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালি থানার ওসি মুক্তারুল আলম জানান, ইনসানের হালকা যানবাহন চালানোর লাইসেন্স থাকলেও সেটা দিয়েই সে বাস চালাচ্ছিল। তাছাড়া ওই বাসের ফিটনেস সার্টিফিকেটও নেই।

এ বিষয়ে ভাই-বোন পরিবহনের ওই বাসের মালিক শরিফা বেগম, চালক ইনসান ও সগকারী বাদশার বিরুদ্ধে মোটরযান আইনে একটি মামলা করা হয়েছে বলে জানান ওসি। শরিফা বেগমের বাড়ি গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার গোলপাড়া এলাকায়। তবে তার বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যায়নি।

উল্লেখ্য, রবিবার সকালে রংপুর শহরের ঘাঘটপাড়ায় রংপুর-দিনাজপুর মহাসড়কে ভাই-বোন পরিবহনের একটি বাসের চাপায় কালেক্টরেট স্কুল অ্যাণ্ড কলেজের দশম শ্রেণির ছাত্র তানভীর আহমেদ জিয়নের মৃত্যু হয়। ওই দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা তিন ঘণ্টা রংপুর-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। এ সময় অন্তত ১০টি বাস ভাঙচুরের শিকার হয়। এই বিক্ষোভের এক পর্যায়ে পুলিশের সঙ্গে শিক্ষার্থীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে। পরে পুলিশ কাঁদুনে গ্যাসের শেল ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত