bangladesh-crime-38624 অনাথ শিশুকে নির্যাতন, গৃহকর্তা রিমান্ডে

অনাথ শিশুকে নির্যাতন, গৃহকর্তা রিমান্ডে

প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ১৬:৫০

সাহস ডেস্ক

অনাথ শিশু মাহীকে নির্যাতন মামলায় গ্রেপ্তার দম্পতি আতাউল্লাহ খোকন ও স্ত্রী উর্মিকে রিমান্ড চেয়ে পুলিশের করা আবেদনের প্রেক্ষিতে আদালত আতাউল্লাহ খোকনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। নির্যাতনের শিকার শিশু গৃহপরিচারিকা মাহী আদালতের নির্দেশে সরকারি তত্ত্বাবধানে নিরাপদ আশ্রয়কেন্দ্রে আছে।

আজ সোমবার দুপুরে শিশু মাহীকে নির্যাতন মামলায় উর্মি ছয় মাসের গর্ভবতী হওয়ায় আদালত তার রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস জানান, আদালতের নির্দেশে শিশু মাহীকে গাজীপুরে বুগলা বাইপাস এলাকায় অবস্থিত মহিলা, শিশু ও কিশোরী নিরাপদ আশ্রয়কেন্দ্রে পাঠানো হয়েছে। ফতুল্লা থানা পুলিশের একটি টিম আজ দুপুরে গাজীপুরে নিরাপদ আশ্রয়কেন্দ্রে মাহীকে নিয়ে যায়। পরে ফতুল্লা মডেল থানার এসআই ইলিয়াস মাহীকে আশ্রয়কেন্দ্রের সহকারী হোস্টেল সুপার পারভীন আক্তারের হাতে তাকে তুলে দেয়।

নির্যাতিত শিশু মাহীকে তার পালক বাবা-মা না নেওয়ার কারণে আদালত তাকে নিরাপদ আশ্রয়কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন।

নারায়ণগঞ্জ কোর্ট ইন্সপেক্টর হাবিবুর রহমান জানান, দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালতে অভিযুক্ত দম্পতি আতাউল্লাহ খোকন ও স্ত্রী উর্মিকে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। পরে আদালত শুনানি শেষে আতাউল্লাহ খোকনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে। উর্মি ছয় মাসের গর্ভবর্তী হওয়ায় আদালত তার রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত