সাতক্ষীরায় সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

প্রকাশ : ২৭ জুলাই ২০১৬, ১৯:৪২

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার স্থানীয় ইলেকট্রিক, প্রিন্ট ও অনলাইন পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত পুলিশ সুপার মোঃ আলতাফ হোসেন। বুধবার(২৭ জুলাই) বেলা ১২টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনে কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চ্যানেল আই’র প্রতিনিধি ও সাতক্ষীরা প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, এটিএনবাংলা ও সমকাল প্রতিনিধি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যান ব্যানার্জী, যুগান্তর ও এনটিভির সুভাষ চৌধুরী, স্থানীয় কালের চিত্র পত্রিকার সম্পাদক আবু আহম্মেদ, ৭১টিভির বরুণ ব্যাণার্জী, মোহনা টিভির জলিল আহমেদ, ইন্ডিপেন্টডেন্ট টিভির আবুল কাশেম, আরটিভির রামকৃষ্ণ চক্রবর্তী, মানবকন্ঠের অসীম চক্রবর্তী, দিনকালের আব্দুল বারী, স্থানীয় পত্রিকার সাতনদীর সম্পাদক হাবিবুর রহমান, মাছরাঙ্গা টিভির মোস্তাফিজুর রহমান উজ্জল, বাসস’র অরুণ ব্যানার্জী, সময় টিভির মোমতাজ আহম্মেদ বাপ্পী, বাংলা নিউজের তানজির হোসেন, এশিয়ান টিভির আব্দুস সামাদ, সাংবাদিক হাফিজুর রহমান মাছুম, বিজয় টিভি ও জাগো নিউজের আকরামুল ইসলাম প্রমূখ। এসময় জেলার কর্তব্যরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় সাংবাদিকবৃন্দ জেলার সার্বিক পেক্ষাপটের বিবরণ নবাগত পুলিশ সুপারকে অবহিত করেন।

শেষে পুলিশ সুপার আলতাফ হোসেন বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দমনে পুলিশ পূর্বের কঠোর অবস্থানে থাকবে। সাতক্ষীরা থেকে মাদক নির্মূলের যে অভিযান চলমান রয়েছে সেটি আরও জোরালোভাবে কার্যকর করা হবে। সাতক্ষীরাকে শান্তিপূর্ণ জেলায় রুপান্তরিত করতে পুলিশ বন্ধ কর। কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না। ঘাপটি মেরে থাকা সন্ত্রাস ও জঙ্গীর অর্থ যোগানদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত