কার্পাসডাঙ্গার ফেন‌সি‌ডিলসহ বা‌রেক ও র‌হিম ফের আটক

প্রকাশ : ২৬ জুলাই ২০১৬, ১২:৩৩

শামসু‌জ্জোহা পলাশ

চুয়াডাঙ্গা ডি‌বি পু‌লিশ ফেন‌সি‌ডিল, মটর সাইকেলসহ ফের কার্পাসডাঙ্গা বা‌রিক ও র‌হিম আটক করেছে ডিবি পুলিশ। তা‌দের বিরু‌দ্ধে দাম‌ুড়হুদা ম‌ডেল থানায় এক‌টি মামলা দি‌য়ে রা‌তেই পুলিশের কাছে সোর্পদ করে। 

আটক আব্দুল বা‌রেক (৩৮) কার্পাসডাঙ্গা গ্রা‌মের মৃত আব্দুল গ‌নির ছে‌লে ও আব্দুর র‌হিম (৩০) ওই এলাকার সি‌দ্দিক আ‌লীর ছে‌লে। 

সোমবার (২৫ জুলাই) রাত ৮টায় দামুড়হুদার রুদ্রনগর গ্রা‌মের পাকা রাস্তার পাশ থে‌কে তা‌দের আটক ক‌রা হয়। 

‌ডি‌বি পু‌লিশ সূ‌ত্র জানা‌য়, সোমবার সন্ধ‌্যা ৭টায় মাদক পাচার হচ্ছে এই সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ডি‌বি পু‌লি‌শের এসআই আমির আব্বাস সঙ্গীয় ফোর্স নি‌য়ে দামুড়হুদার দর্শনা-কার্পাসডাঙ্গা সড়‌কের রুদ্রনগর গ্রা‌মের পাকা রাস্তার পা‌শে অবস্থান নেয়। এ সময় রাত ৮টায় বা‌রেক ও র‌হিম এক‌টি নীল রং‌য়ের ইয়ামাহা আর এক্স মোটর সাই‌কেল যো‌গে দর্শনা অভিমু‌খে যা‌চ্ছি‌লো। ডি‌বি পু‌লিশ তা‌দের গ‌তি‌রোধ ক‌রে মোটর সা‌ই‌কেলে রাখা বাজা‌রের ব্যাগ তল্লা‌শি ক‌রে ৩৬ বোতল ফেন‌সি‌ডিল উদ্ধার ক‌রে। প‌রে ডি‌বি পু‌লিশ বা‌রেক ও র‌হিম‌কে ফেন‌সি‌ডিল ও মোটর সাই‌কেলসহ আটক ক‌রে নি‌য়ে যায়।

সোমবার রাত ১১টায় ডি‌বির এসআই আমির আব্বাস বাদি হ‌য়ে তা‌দের বিরু‌দ্ধে মাদকদ্রব্য বি‌শেষ ক্ষমতা আইনে মামলা দি‌য়ে ফেন‌সি‌ডিল ও মোটর সাই‌কেলসহ দামুড়হুদা ম‌ডেল থানায় সোপর্দ ক‌রেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত