রাজশাহীতে বিশেষ অভিযানে গ্রেপ্তার ৫৪

প্রকাশ : ২৫ জুলাই ২০১৬, ১৭:৫৯

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী মহানগরীতে বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মীসহ ৫৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত নগরীর ৪ থানা এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ও ডিবি পুলিশ তাদের গ্রেপ্তার করে। পরে সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

অভিযানে ৫ গ্রাম হেরোইন, ২৫০ গ্রাম গাঁজা, ৮৬ পিস ইয়াবা ও ১৪ লিটার চোলাই মদও উদ্ধার করা হয়েছে। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র ও রাজপাড়া থানা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখায়ের আলম এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, নগরীর বোয়ালিয়া মডেল থানা ২৫ জন, রাজপাড়া থানা ১৫ জন, মতিহার থানা ১০ জন, শাহমখদুম থানা ৩ জন এবং ডিবি পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ১২ জন জামায়াত-শিবিরের নেতাকর্মী, ৮ জন মাদকব্যবসায়ী এবং ১৫ জন মাদকসেবী।

গ্রেপ্তারকৃতদের মধ্যে ৬ জামায়াত-শিবির নেতাকর্মীর নাম প্রকাশ করা হয়েছে। তারা হলেন, জেলা ছাত্রশিবিরের দফতর সম্পাদক তানোরের মরণজয় এলাকার আফজাল হোসেন (৩২), নওগাঁর সাপাহারের আব্দুল্লাহ (১৯), রাজশাহীর মোহনপুরের ঘাসিগ্রাম এলাকার রানা বাবু (২৬), বাগমারার ঘাদোপাড়া এলাকার রবিউল ইসলাম (১৮) এবং নগরীর ভদ্রা চকপাড়া এলাকার সাইদুল ইসলাম (৬০) ও আব্দুলল্লাহ আল মামুন (২৮)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত