হাতিরঝিলে ব্রিজের রেলিং ভেঙে প্রাইভেটকার নিচে

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৭

সাহস ডেস্ক

রাজধানীর হাতিরঝিলে পুলিশ প্লাজা সংলগ্ন ব্রিজির রেলিং ভেঙে একটি প্রাইভেটকার পানিতে পড়ে গেছে। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এ দুর্ঘটনা ঘটে। এতে গাড়িটির চালক আহত হয়েছেন। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৫ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে এই ঘটনা ঘটে। হাতিরঝিল থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ সেলিম এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘ব্রিজের ওপর দিয়ে গাড়িটি যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারায়। এরপর ব্রিজের রেলিং ভেঙে লেকে পড়ে যায়। পরবর্তীতে চালক দরজা খুলে বের হয়ে আসে। এসময় পুলিশ তাকে উঠে আসতে সহযোগিতা করে। এরপর চালকের স্বজনদের খবর দিলে তারা এসে তাকে হাসপাতালে নিয়ে যায়। গাড়িতে চালক ছাড়া আর কেউ ছিল না।’

ব্রিজের রেলিং ভেঙে হাতিরঝিলে পড়ে যাওয়া গাড়িএসআই বলেন, ‘গাড়িটির নম্বর ঢাকা মেট্রো চ - ১৬-০০৫৬। সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি গাড়িটির মালিক। তিনি ঘটনাস্থলে আসছেন। আমরা ফায়ার সার্ভিসকে খবর দেওয়ার পর তারা এসে গাড়িটি উদ্ধার করছে।’ তবে গাড়িটি কীভাবে নিয়ন্ত্রণ হারালো তা তদন্ত করে দেখা হবে বলেও জানান তিনি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার এরশাদুল হক বলেন, ‘আমারা সকাল পৌনে ১০টায় খবর পেয়েছি। এরপর আমাদের গাড়ি উদ্ধারের দল ঘটনাস্থলে পৌঁছে গাড়িটি উদ্ধার করে। আমাদের দলটি ঘটনাস্থল থেকে ফিরলে বিস্তারিত রিপোর্ট পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত