ঝিনাইদহে সেনা সদস্যকে কুপিয়ে হত্যা

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৪:১২

সাহস ডেস্ক

ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা গ্রামে সাইফুল ইসলাম (৩২) নামে এক সেনা সদস্যকে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত সেনা সদস্য বংকিরা গ্রামের হাবিবুর রহমান হাবুর ছেলে।

শনিবার (১৮ আগস্ট) আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ডাকাতরা সাইফুলকে হত্যা করেছে বলে পরিবারের  সদস্যরা দাবি করছেন। তিনি টাঙ্গাইলের ঘাটাইল সেনানিবাসে মেডিক্যাল কোরের সৈনিক পদে কর্মরত ছিলেন।

নিহত সাইফুল ইসলামের ভাই মনিরুল ইসলাম জানান, তিনি এবং সাইফুল ঈদের ছুটিতে বাড়িতে আসেন। শনিবার বিকালে তারা পার্শ্বর্তী বদরগঞ্জ গ্রামে ভাই সাইফুলের শ্বশুর বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে দুই ভাই মোটরসাইকেলে করে রাত সাড়ে ১০ টার দিকে বংকিরা গ্রামে ফিরছিলেন। পথে হাওনঘাটা নামক স্থানে পৌঁছালে ডাকাতরা রাস্তার ওপর গাছ ফেলে তাদের গতিরোধ করে। এসময় তারা মোটরসাইকেল ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। মনিরুল ইসলাম আরও জানান, ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে সাইফুলকেকুপিয়ে মারাত্বকভাবে  আহত করে। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ডাকাতরা পালিয়ে যায়।

সাইফুল ইসলামকে উদ্ধার করে স্থানীয়  হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহ আলম প্রিন্স তাকে মৃত বলে ঘোষণা করেন। সাইফুলের লাশ ঝিনাইদহ সদর হাসপাতালে রাখা হয়েছে। 

এই হত্যা ডাকাতরা ঘটিয়েছে নাকি এটি শত্রুতামূলক তা তাখতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত