রংপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত, প্রতিবাদে সড়কে অবস্থান

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১৩:৩৪

সাহস ডেস্ক

রংপুর মহানগরীর দর্শনায় যাত্রবাহী বাসচাপায় জিয়ন নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন স্থানীয়রা। এ সময় জিয়নের মরদেহ নিতে আসা অ্যাম্বুলেন্সও ভাঙচুর করেন তারা।

রবিবার (১২ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে ওই এলাকার ঢাকা-রংপুর মহাসড়কের শুটকি আড়তের সামনে এ দুর্ঘটনা ঘটে। দুপুর সোয়া ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়ক অবরোধ ও বিক্ষোভ চলছিল। নিহত জিয়ন বদরগঞ্জের লোহানীপাড়া ইউনিয়নের মন্ডলের হাট গ্রামের জাহিদুল ইসলামের ছেলে এবং নগরীর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জিয়ন দর্শনার ঘাঘটপাড়া এলাকার একটি ছাত্রাবাসে থেকে পড়াশোনা করতো। সকালে প্রাইভেট পড়া শেষে মেসে ফেরার সময় গাইবান্ধা থেকে ছেড়ে আসা রংপুরগামী একটি বাস ওই এলাকায় তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় জিয়ন। দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে। ফলে যানচলাচল বন্ধ হয়ে যায়। এ সময় জিয়নের মরদেহ নিয়ে যাওয়ার জন্য একটি অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে গেলে সেটি ভাঙচুর করে বিক্ষুব্ধ লোকজন।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল-এ) সাইফুর রহমান জানান, সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত