‘সাংবাদিকদের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে’

প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ১৫:৪২

সাহস ডেস্ক

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সাংবাদিকদের ওপর হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ভিডিও ফুটেজ দেখে এই হামলাকারীদের শনাক্ত করা হবে বলেও তিনি জানান।

আজ শনিবার (১১ আগস্ট)  দুপুর ১টার দিকে কুমিল্লার বুড়িচং উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এসব কথা বলেন।

সম্প্রতি শিক্ষার্থীদের আন্দোলন চলাকালীন সাংবাদিকদের ওপর হামলা চালায় কিছু যুবক। এ সময় মারাত্মক আহত হন যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদ সংস্থা এপির এম এ আহাদ, প্রথম আলোর সাংবাদিক আহমেদ দীপ্তসহ বেশ কয়েকজন সাংবাদিক। হামলার বেশ কিছু স্থিরচিত্র এবং ভিডিওচিত্র ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

আসাদুজ্জামান খাঁন বলেন, ‘আমি কিন্তু অলরেডি আমাদের নিরাপত্তা বাহিনীকে বলেছি, যে ভিডিও ফুটেজগুলো দেখে এবং তদন্ত করে সাংবাদিকদের যারা নির্যাতন করেছে কিংবা নিপীড়ন করেছে তাদের খুঁজে বের করতে এবং আমরা সেই ব্যবস্থা নেব।’ 

পরে বুড়িচং থানার নবনির্মিত ভবন উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুল মতিন খসরু, কুমিল্লা জেলা প্রশাসন আবুল ফজল মীর, পুলিশ সুপার শাহ আবিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত