চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ২১

প্রকাশ : ২৩ জুলাই ২০১৮, ১৬:৪০

চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে পৃথক মাদকবিরোধী অভিযানে ২১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় জব্দ হয়েছে ৪৯ বোতল ফেন্সিডিল, ৮৫ পিস ইয়াবা, সাড়ে ৯শ’গ্রাম গাঁজা, আড়াই হাজার লিটার চোলাই মদ, ১৯ আ্যাম্পুল নেশার ইনজেকশন ও মাদক সেবন সরঞ্জাম।

রবিবার (২২ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত অভিযানগুলি চালানো হয়। গ্রেপ্তারকৃতদের ২০ জনকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। ১ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে।

সোমবার (২৩ জুলাই) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রবিবার রাত সাড়ে ৯টায় শিবগঞ্জের রানীহাটি কামারপাড়া এলাকার একটি আম বাগান থেকে ৪৯ বোতল ফেন্সিডিল ও ৮৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন টিপু (৪৫) নামে এক ব্যক্তি। তিনি শিবগঞ্জের বড় হাদিনগর গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে। টিপু একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব। তার নামে চাঁপাইনবাবগঞ্জ ও গাইবান্ধায় ৪টি মাদক মামলা রয়েছে।

র‌্যাব আরও জানায়, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামকে নিয়ে রবিবার দিনব্যাপী জেলা সদরের বিভিন্ন মাদক স্পট থেকে গ্রেপ্তারকৃত ২০ জনকে সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। 

র‌্যাব জানায়, প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রয়ের অভিযোগে এদের ৬ জনকে ২ মাস, ১০ জনকে ১ মাস ও ২ জনকে ২০ দিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। এদের রাতেই কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া ২ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করে আদালত।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত