সোহরাওয়ার্দীতে প্রধানমন্ত্রী, সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু

প্রকাশ : ২১ জুলাই ২০১৮, ১৫:৫৩

সাহস ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আয়োজন করা গণসংবর্ধনা অনুষ্ঠানস্থল সোহরাওয়ার্দী উদ্যান আওয়ামী লীগের নেতাকর্মীতে ভরে গেছে। আজ শনিবার দুপুর ৩টার দিকে সমাবেশস্থলে যোগ দেন প্রধানমন্ত্রী।

এসময় জাতীয় সংগীত মাধ্যমে সমাবেশ শুরু করা হয়। এরপর জনপ্রিয় বাংলা লোকগানের সংগীত শিল্পী এবং জাতীয় সংসদের সংসদ সদস্য মমতাজের গানের মাধ্যমে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

এদিকে সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হতে থাকেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। ঢাক-ঢোল পিটিয়ে, লাল-সবুজের রঙিন পোশাক পরে জনসভায় যোগ দিতে সোহরাওয়ার্দী উদ্যানে আসছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। জয় বাংলা ও শেখ হাসিনা এবং আওয়ামী লীগের নামে নানা স্লোগানে উৎসবমুখর পরিবেশ তৈরি হয়েছে গোটা এলাকায়।

প্রধানমন্ত্রীকে সংবর্ধনা প্রদান উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের পাশে নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ। মূল মঞ্চের সামনে ছোট আরেকটা মঞ্চ তৈরি করা হয়েছে। সেখানে থাকবে সাংস্কৃতিক আয়োজন।

মাদার অব হিউমানিটি, গণতন্ত্রের মানসকন্যা, অনন্য প্রধানমন্ত্রীসহ বিভিন্ন ধরনের প্রশংসাসূচক বাক্য লেখা প্ল্যাকার্ড,  ফেস্টুন ও ব্যানার টানানো হয়েছে। বিভিন্ন সময় পাওয়া পুরস্কারের পাশাপাশি প্রধানমন্ত্রীর বিভিন্ন বাণী লেখা প্ল্যাকার্ডও রয়েছে। তুলে ধরে হয়েছে সরকারের নানা অর্জনের কথা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত