আটজনকে অচেতন করে টাকা-পয়সা ও মালপত্র লুট

প্রকাশ : ১২ জুলাই ২০১৮, ১৬:২৬

সাহস ডেস্ক

গাজীপুরে আটজনকে অচেতন করে টাকা-পয়সা ও মালপত্র লুট করা হয়েছে বলে জানিয়েছে কালিয়াকৈর থানার ওসি রফিকুল ইসলাম। বৃহস্পতিবার ভোরে কালিয়াকৈর বাজার বাসস্টেশন এলাকা থেকে তিনজনকে এবং খাড়াজোড়া এলাকা থেকে পাঁচজনকে উদ্ধার করা হয়।

বুধবার (১১ জুলাই) রাতে টাঙ্গাইল থেকে বাসে করে কালিয়াকৈর আসার পথে তারা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।

জেলার কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. কবিরুল ইসলাম বলেন, উদ্ধার করার পর তাদের কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন টাঙ্গাইলের মির্জাপুরের আজগানা এলাকার আমির আলী মুন্সির ছেলে আব্দুল মান্নান (৫০), তার ছোট ভাই লুৎফর রহমান (৪৩) ও একই এলাকার আব্দুল কুদ্দসের ছেলে ধানের ব্যাপারি মোস্তফা (৪০)। অন্য পাঁচজন অচেতন থাকায় পরিচয় জানা যায়নি।

ওসি রফিকুল প্রাথমিক তদন্তের তথ্যে বলেন, বুধবার রাতে তারা টাঙ্গাইল সদর থেকে বাসে করে কালিয়াকৈর বাজারে আসছিলেন। বাসের যাত্রীবেশী ছিনতাইকারী তাদের টাকা-পয়সা ও মালপত্র লুট করে কালিয়াকৈর বাজারের পাশে তিনজনকে আর খাড়াজোড়া এলাকায় পাঁচজনকে ফেলে পালিয়ে যায়। তাদের নেশাজাতীয় কিছু খাওয়ানো হয়েছে বলে ধারণা করছেন কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক প্রবীর কুমার সরকার।

তিনি বলেন, তিনজনের জ্ঞান ফিরলেও বাকিরা এখনও সংজ্ঞাহীন অবস্থায় আছেন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত