শরীয়তপু‌রে বন্দুকযুদ্ধে নিহত এক

প্রকাশ : ১৫ জুন ২০১৮, ১১:৩৩

সাহস ডেস্ক

শরীয়তপু‌রের গোসাইরহাটে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রুহুল আমিন বাঘা (৫২) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের ভাষ্য নিহত রুহুল আমিন বাঘা একজন মাদক ব্যবসায়ী ছিলেন।

বৃহস্পতিবার (১৪ জুন) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন বাঘা গোসাইরহাট উপ‌জেলার ইদিলপুর ইউনিয়নের চর জুসিরগাঁও গ্রা‌মের মোস‌লেম বাঘার ছেলে।

শরীয়তপুর জেলা পু‌লিশ সুপার (এসপি) আব্দুল ‌মোমেন জানান, মাদকদ্রব্য বেচাকেনা হচ্ছে এরকম সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ২টার দিকে গোসাইরহাট উপজেলার ভদ্রচাপ এলাকায় পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে গোলাগুলি থেমে গেলে পুলিশ মাদক ব্যবসায়ী রুহুল আমিন বাঘার লাশ পড়ে থাকতে দেখে। পরে ঘটনাস্থল থেকে রুহুল আমিনের মরদেহ উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি দেশি রাইফেল ও দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। নিহত রুহুল আমীনের বিরুদ্ধে মাদকসহ ৬টি মামলা রয়েছে। 
 
শরীয়তপুর সদর হাসপাতা‌লের কর্তব্যরত চিকিৎসক ডা. তোফা‌য়েল আহম্মদ ব‌লেন, ‘বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দি‌কে রুহুল আমিন না‌মে এক লোককে হাসপাতা‌লে নি‌য়ে আসে ডি‌বি পু‌লিশ। পরীক্ষা করে দেখি সে আরও আগেই মারা গেছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত