রাজশাহীতে গৃহবধূর আত্মহত্যা, স্বামী আটক

প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১৮:৩৮

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে শিউলী খাতুন (১৬) নামের এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী সামিউল বাসার জয়কে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার রাতে নগরীর শালবাগান এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত শিউলী খাতুন নগরীর শালবাগান এলাকার জাহাঙ্গীরের ছেলে সামিউল বাসার জয়ের স্ত্রী এবং নওদাপাড়া এলাকার মকলেসুর রহমানের মেয়ে।

শিউলীর মা চায়না বেগম জানান, মঙ্গলবার বিকেলে জামাই জয়ের বাড়িতে ঈদের সেমাই-চিনি দিতে গিয়েছেলেন তিনি। এসময় বাসায় গিয়ে দেখেন জামাই ও মেয়ের মধ্যে বাকবিতণ্ডা চলছে। পরে তিনি তাদের বুঝিয়ে মেয়েকে নিয়ে আসতে চাইলে জয় বাঁধা দেয়।

তিনি বলেন, তখন শিউলী আমাকে বলেছিল ‘তুই আমাকে নিয়ে যা। না হলে আমি কোন কিছু করে ফেলবো।’ এরপর শিউলী ঘরের দরজা লাগিয়ে দিলে আমি চলে আসি। পরে রাত ৮টার দিকে শিউলীর বাবাকে দিয়ে ফোন করা হলে জয়ের পরিবার থেকে বলা হয় শিউলী ভালো আছে। এরও পরে রাত ১১টার দিকে পুলিশ তাদের ফোন দিয়ে বলে তার মেয়ে আত্মহত্যা করেছে।

প্রেমের সম্পর্কের জের ধরে ৮ মাস আগে জয়ের নানা বাড়ি পালিয়ে গিয়ে তারা দুই জন বিয়ে করে বলে জানান শিউলীর বোন মৌসুমি।

চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, ওই ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া নিহত শিউলীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত