ফেসবুক লাইভে ইভটিজিং, গ্রেপ্তার ৪

প্রকাশ : ১৩ জুন ২০১৮, ১২:৫৭

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইল শহরের ক্যাপস্যুল মার্কেটের সামনে দিনে-দুপুরে কয়েকজন যুবক মেয়েদেরকে উত্ত্যক্ত করে এবং সেটি ফেসবুকে সরাসরি (লাইভ) প্রচার করে। মুহূর্তেই ভিডিওটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। একে একে বিভিন্ন গ্রুপে এটি ছড়াতে থাকে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে প্রতিবাদের ঝর উঠে। পরে বিষয়টি প্রশাসনের নজরে আসলে তারা বখাটেদের গ্রেপ্তারের অভিযান চালায়। 

মঙ্গলবার সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত মূল আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ-ডিবি।

গ্রেপ্তাররা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের বিলমুরিল গ্রামের মফিজুল আলমের ছেলে মূল অভিযুক্ত ফরিদুর রহমান (২০), একই এলাকার জাহিদুল আলমের ছেলে রাকিব আহমেদ (২১), লুৎফর রহমানের ছেলে রবিন হাসান (২০) এবং এনায়েতপুরের এলাকা আবদুল কুদ্দুসের ছেলে কাউছার আহমেদ (২৮)।

এ ব্যাপারে জেলা গোয়ান্দা (ডিবি) পুলিশের ওসি অশোক কুমার সিংহ বলেন, শহরের ক্যাপস্যুল মার্কেটের সামনে সোমবার বিকালে কয়েকজন যুবক মেয়েদের ইভটিজিং করে এবং অশ্লীল ভাষায় কথার মুহূর্ত ফেসবুকের ভিডিও ছড়িড়ে পড়ে।

পরে বিষয়টি আমাদের নজরে আসলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিভিন্ন স্থানে রাতেই অভিযুক্তদের গ্রেপ্তারের অভিযান শুরু হয়। অভিযানে মঙ্গলবার সকাল থেকে বিকাল পর্যন্ত অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়।

ডিবির ওসি বলেন, বাকি অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে। গ্রেপ্তারদের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত